Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাও হামলা: রহস্য দানা বাঁধছে ৩ মহিলাকে নিয়ে

Subscribe to Oneindia News

সুকমা, ২৭ এপ্রিল: ছত্তিশগড়ের সুকমায় মাও হামলার পর থেকেই হামলার নেপথ্যে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। ঘটনার তদন্তে নেমে বহু বিষয়ের মধ্যে সূত্র খুঁজে পেয়েছে পুলিশ। তার মধ্যে অন্যতম হল, ঘটনার ঠিক আগে পুলিশ ক্যাম্পের সামনে ৩ জন রহস্যজনক মহিলার আনাগোনা।

জানা গিয়েছে, মাও হামলার কিছুক্ষণ আগে বুরকপাল সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স ক্যাম্পের কাছে ৩ জন মহিলাকে ঘুরতে দেখা গিয়েছে। এই মহিলাদের গতিবিধি নিয়ে যথেষ্ট রহস্য দানা বাঁধছে।

মাও হামলা: রহস্য দানা বাঁধছে ৩ মহিলাকে নিয়ে

সূত্রের খবর, ঘটনার দিন ক্যাম্প ছেড়ে যখনই রওনা হয়েছেন জওয়ানরা তার মিনিট খানেক পরে লাল শাড়ি পরা একজন মহিলাকে ক্যাম্পের সামনে ঘোরঘুরি করতে দেখা যায়। ক্যাম্পে কর্মরত এক চিকিৎসক জানিয়েছেন , তিনি সেই সময়ে সেখানে উপস্থিত ছিলেন। তিনি জানিয়েছেন , ওই মহিলাকে তিনি এর আগে তিনি সেখানে দেখেননি।

ওই মহিলা সম্পর্কে গ্রামবাসীদের জিজ্ঞাসা করে জানা গিয়েছে, এলাকায় নতুন এসেছেন তিনি। এছাড়াও সিআরপিএফ জওয়ানদের ওপর হামলার কিছুক্ষণ আগে,স্থানীয় এক আমগাছে ,আম গোনার নাম করে দুই মহিলা উঠে কোনও নজরদারি করছিলেন বলে মনে করছে পুলিশ।

মনে করা হচ্ছে, আম গাছে চড়া ওই দুই মহিলা, মাওবাদীদের সিগন্যাল দেওয়ার পরই শুরু হয় আক্রমণ। তথ্য আরও বলছে, যে হামলার আগে গ্রামের বিভিন্ন গাছে ও ঘরবাড়িতে লুকিয়ে ছিল মাওবাদীরা। মাওবাদীদের কাছএ খবর ছিল যে সে সময়ে জওয়ানদের কতজন খেতে বসেছেন। কারণ সেসময়ই একমাত্র তাঁদের নিরস্ত্র অবস্থায় পাবে মাওবাদীরা।

English summary
There were three mysterious women who were spotted at the Burkapal Central Reserve Police Force camp minutes before the brutal Naxal attack took place in which 25 CRPF jawans were killed. Barely a few minutes after the jawans left the camp, a woman in a red saree arrived. She looked around and left.
Please Wait while comments are loading...