Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের গোমাংস বিতর্ক: তালা ঝোলানো হল জয়পুরের হোটেলে

Subscribe to Oneindia News

জয়পুর, ২০ মার্চ : ফের একবার গোমাংস নিয়ে বিতর্ক উঠল দেশে। এবার রাজস্থানের জয়পুরের এক হোটেলে গোমাংস রান্না করার হচ্ছে, এমন রটনাকে কেন্দ্র করে বন্ধ করা হল হোটেল। প্রশাসনের তরফে হোটেলে তালা ঝোলানো হয় হোটেলটিতে।

ঘটনাকে কেন্দ্র করে হোটেল বন্ধের পাশপাশি, সেখানকার ২ জন কর্মীকে গ্রেফতার করে পুলিশ। খবর, রাষ্ট্রীয় মহিলা গৌরক্ষকের কর্মীরা স্থানীয় কমলা দিদির নেতৃত্বে হোটেল হায়াত রব্বানিতে তাণ্ডব চালায়।

ফের গোমাংস বিতর্ক: তালা ঝোলানো হল জয়পুরের হোটেলে

শুধু তাই নয়, হোটেলে গোমাংস রান্না হচ্ছে ও তা পরিবেশন করা হচ্ছে, এই অভিযোগ তুলে দুজন হোটেল কর্মীকে মারধরও করা হয়। পাশাপাশি রাষ্ট্রীয় মহিলা গৌরক্ষকের তরফে হোটেলের মালিককে তাঁদের হাতে ছেড়ে দেওয়ার জন্য দাবি জানানো হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে , ঘটনাস্থলে পুলিশ এসে হোটেলের ২ কর্মীকে গ্রেফতার করে। ধৃত কর্মীদের বিরুদ্ধে ১৫১ ধারায় মামলা রুজু করা হয়। প্রসঙ্গত, জয়পুরের কান্তি চক্র রোডে বহু বছর ধরে পরিষেবা দিয়ে আসছে এই হোটেল রব্বানি। বহু বছর ধরে পর্যটকরাও এখানে ভিড় জমান।

English summary
A hotel operating near the Central Bus Stand in Jaipur was sealed and two of its staff were arrested following a rumour that beef being cooked there.Trouble started on Sunday evening when Rashtriya Mahila Gau Rakshak Sewa Mandal activists, led by Kamla Didi, stormed into Hotel Hyatt Rabbani and thrashed a staff claiming that beef was cooked and served in the hotel.
Please Wait while comments are loading...