Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হিন্দুরা ১০ বাচ্চার জন্ম দিন, ভগবান ওদের রক্ষা করবে, উপদেশ বাসুদেবানন্দ সরস্বতীর!

Subscribe to Oneindia News

নাগপুর, ২৬ ডিসেম্বর : ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর আহ্বাণ জানিয়ে বিতহিন্দুদের ১০ সন্তানের জন্ম দেওয়ার উপদেশ দিলেন বদ্রিকাশ্রমের বাসুদেবানন্দ সরস্বতী। তাঁর কথায়, "দুই সন্তানের নীতি ভেঙে সবার উচিত ১০ সন্তানের জন্ম দেওয়ার। লালন পালন নিয়ে চিন্তা করতে হবে না, ভগবান তাদের রক্ষা করবে।"

বাসুদেবানন্দর কথায়, ভারতে আরও বেশি সংখ্যায় হিন্দুর প্রয়োজন। গো হত্যাও বন্ধ করা উচিত দেশে। আর তাই নিয়ে প্রধানমন্ত্রীর কাছেও তার আর্জি যেভাবে নোট বাতিলের মতো সাহসী ও প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন প্রধানমন্ত্রী, তেমনই দেশে গো হত্যা বন্ধ করা নিয়েও তাড়াতাড়ি কোনও কড়া পদক্ষেপ সরকারের নেওয়া উচিত।

হিন্দুরা ১০ বাচ্চার জন্ম দিন, ভগবান ওদের রক্ষা করবে, উপদেশ বাসুদেবানন্দ সরস্বতীর!

আরএসএস-এর সমর্থনে তিন দিনের ধর্ম সংস্কৃতি মহাকুম্ভ অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি। হিন্দুদের রক্ষা করার আহ্বাণ জানিন তিনি।

এই প্রথমবার নয়, দেশে হিন্দুদের রক্ষা করতে ১০ সন্তানের তত্ত্ব আগেও খাড়া করেছেন এই ধর্মগুরু। ২০১৫ সালে একই মন্তব্য করেছিলেন তিনি। ধর্মগুরুর এহেন বিতর্কিত মন্তব্যের জেরে ক্ষোভ প্রকাশ করেছে শিবসেনা।

শিবসেনার বিবৃতি অনুযায়ী, নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রীর আসনে বসার পর হিন্দুরা আরও বেশি করে ঐক্যবদ্ধ হয়েছে তা যেমন ঠিক, তেমনই সব হিন্দু পরিবারগুলিতে ১০ টি করে সন্তান না থাকা সত্ত্বেও বিশাল ব্যবধানে জিতেছে বিজেপি। পাঁচ বছর পরেও এই পরিস্থিতির কোনও বদল হবে না।

আর বলা হয় বিবৃতিতে, "নরেন্দ্র মোদীকে আবার প্রধানমন্ত্রী করার জন্য আমাদের সত্যিই কি ঘরে ঘরে ১০ সন্তান চাইয়ের স্লোগান দেওয়ার প্রয়োজন রয়েছে? কিছু বিজেপি নেতা এবং বিধায়ক ক্রমাগত অশালীন মন্তব্য করে দলের নাম ও ভাবমূর্তি খারাপ করছে।"

English summary
‘Have 10 kids, god will take care of them,’ Vasudevanand Saraswati advises Hindus
Please Wait while comments are loading...