Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের নিশানায় মমতা, বিতর্কিত মন্তব্য বিজেপি নেতা অনিল ভিজের

  • Posted By:
Subscribe to Oneindia News

জাতীয়তাবোধ প্রসঙ্গে মন্তব্য পাল্টা মন্তব্যের জেরে চরমে বিজেপি-তৃণমূল দ্বৈরথ। এবার পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা তথা হরিয়াণার ক্রীড়ামন্ত্রী অনিল ভিজ।

কিছুদিন আগে মমতা বন্দ্যোপাধ্যায় একটি প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন যে ,"প্রত্যেক ধর্মের উচিত একে অপরের সঙ্গে একাত্ম হয়ে চলা। একের অপরের বিরুদ্ধে তলোয়াড় তোলা উচিত নয়। ভারতীয় হিসাবে আমি লজ্জিত" । মমতা বন্দ্যোপাধ্যায় সেই মন্তব্যের প্রেক্ষিতে বিজেপি শাসিত হরিয়াণার মন্ত্রী অনিল ভিজ বলেন ," যদি ভারতীয় হিসাবে নিজেকে ভাবতে লজ্জা হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের , তাহলে তাঁর উচিত সমুদ্রে ঝাঁপ দেওয়া।"

ফের নিশানা মমতা, বিতর্কিত মন্তব্য বিজেপি নেতা অনিল ভিজের

উল্লেখ্য, বিজেপি নেতার এই বিতর্কিত মন্তব্যের আগেও বিজেপির তরফে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুরুচিকর মন্তব্য উঠে এসেছে। কিছুদিন আগেই বিজেপির শ্যামাপ্রসাদ মন্ডল তৃণমূল সুপ্রিমো সম্পর্কে এক কুরিুচিকর মন্তব্য করেন। যার জেরে রাজনৈতিক শালীনতাবোধ নিয়ে প্রশ্ন ওঠে।

English summary
Days after West Bengal Chief Minister Mamata Banerjee stoked another controversy by saying that it is a matter of great shame that she was born on this land (India), Haryana’s Sports Minister and Bharatiya Janata Party (BJP) leader Anil Vij condemned her statement and said she should jump into sea if she is ‘ashamed of being an Indian’.
Please Wait while comments are loading...