Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিনের পর দিন ক্লাসরুমে ছাত্রদের সামনে অর্ধনগ্ন নাচ দেখিয়ে জেলে গুজরাতের শিক্ষিকা

Subscribe to Oneindia News

আহমেদাবাদ, ২৫ মার্চ : গুজরাতের পোরবন্দরের শারদা বিদ্যামন্দিরের এক শিক্ষিকাকে ছাত্রদের অশ্লীল ভিডিও প্রদর্শন ও অর্ধনগ্ন অবস্থায় নাচ দেখানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

শুধু অর্ধনগ্ন অবস্থায় নাচই নয়, ওই শিক্ষিকা ছাত্রদের সঙ্গে অশ্লীল কথপোকথন, নিম্ন রুচির ভিডিও প্রদর্শন করতেন বলেও অভিযোগ। এসবরের পর ছাত্রদের হুমকি দিতেন বাড়িতে কাউকে এইবিষয়ে জানালে স্কুল থেকে তাদের বহিষ্কার করা হবে বলে। স্কুল থেকে সাসপেন্ড হওয়ার ভয় ছাত্ররাও মুখ বন্ধ রেখেছিল।

দিনের পর দিন ক্লাসরুমে ছাত্রদের সামনে অর্ধনগ্ন নাচ দেখিয়ে জেলে গুজরাতের শিক্ষিকা

কিন্তু এই শিক্ষিকার বিষয়ে এক ছাত্র অভিযোগ জানানোর পর বিষয়টি প্রকাশ্যে আসে।

ছাত্রদের অভিযোগ, ওই শিক্ষিকা জোর করে তাদের ক্লাসরুমের মধ্যে বন্ধ করে অর্ধনগ্ন অবস্থায় অশ্লীল নাচ নাচতেন। এই বিষয়ে জানতে পারার পর অভিবাবকরা ক্ষোভে ফেটে পড়েন। স্কুল চত্ত্বর ভাঙচুর চালায়। বিষয়টি জেলা শিক্ষা দফতরের কাছে জানানো বয়।

এই ঘটনায় বিস্মিত গোটা জেলা। এমনকী ঘটনাটি শোনার পর চক্ষু চড়কগাছ স্কুল কর্তৃপক্ষের। তৎক্ষণাৎ বিষয়টি পুলিশকে জানানো হয়। এরপরই ওই শিক্ষিকাকে গ্রেফতার করা হয়। এই বিষয়ে তদন্ত শুরু করার পাশাপাশি ওই শিক্ষিকার ফোন খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনাক্রমে ওই মোবাইল থেকে একাধিক পর্নোগ্রাফি ভিডিও ক্লিপ পাওয়া গিয়েছে। ভারতীয় দণ্ডবিধির ২৯৩ ও ২৯৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

English summary
Gujarat lady teacher lands in jail after stripping and showing obscene clips to kids in classroom
Please Wait while comments are loading...