Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিয়ের আগে নাচতে গিয়ে মৃত্যু হবু বরের

Subscribe to Oneindia News

বিয়ে করতে দলবল নিয়ে বরযাত্রী সাজিয়ে কনের বাড়ির উদ্দেশে রওা দিয়েছিলেন বর। তবে রাস্তায় নাচতে গিয়ে প্রাণ দিলেন তিনি। বিয়ে আর করা হল না। তার আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ গেল।

গুজরাতের ভদোদরা জেলার রানোলি গ্রামের সাগর সোলাঙ্কি বিয়ের দিন সুস্থই ছিলেন। বরপক্ষের লোকজনকে নিয়ে ধুমধাম করে নাচতে নাচতে এগিয়ে যাচ্ছিলেন। বরযাত্রী নিয়ে কনের বাড়ির যখন প্রায় সামনে এসে গিয়েছেন, ঠিক তখনই ঘটল দুর্ঘটনা। হৃদরোগে আক্রান্ত হয়ে সেখানেই প্রাণত্যাগ করেন তিনি।

বিয়ের আগে নাচতে গিয়ে মৃত্যু হবু বরের

দু'বছর আগে সাগরের সঙ্গে এনগেজমেন্ট হয়ে গিয়েছিল বোরসাদ গ্রামের বাসিন্দা অর্চনার। তবে পরিণয়ের আগেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটায় দুই পরিবারই শোকে মুহ্যমান। গত ৯ মে দুজনের বিয়ে হওয়ার কথা ছিল।

ঘটনার দিন বহু স্ত্রী অর্চনার বাড়ির কাছাকাছি এসে কাঁধে চেপে যাওয়ার কথা বলে সাগর। এক বন্ধু কাঁধে চাপেন তিনি। সেখানে বসেই হাত নেড়ে নাচতে নাচতে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন সাগর। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

বন্ধু ও প্রতিবেশীরা জানিয়েছেন, বিয়ের দিন অত্যন্ত খুশি ছিলেন সাগর। এত খুশিই সম্ভবত তাঁর মৃত্যুর কারণ হয়ে দাড়াল। তাঁর শোকে গোটা গ্রাম মুহ্যমান হয়ে রয়েছে।

English summary
Gujarat : Groom dies before marriage while dancing
Please Wait while comments are loading...