Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গুজরাতের কচ্ছ থেকে গ্রেফতার ২ সন্দেহভাজন পাক গুপ্তচর

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

আহমেদাবাদ, ১৩ অক্টোবর : গুজরাতের জঙ্গি দমন শাথা (ATS) সন্দেহভাজন দুই পাকিস্তানি গুপ্তচরকে গ্রেফতার করেছে। ধৃতদের সঙ্গে পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই এর যোগ রয়েছে বলে জানতে পেরেছেন এটিএস এর উচ্চপদস্থ কর্তারা।

গুজরাতের কচ্ছের একটি গ্রামে দীর্ঘদিন ধরে এই দুই পাক গুপ্তচর ঘাঁটি গেড়ে ছিল। সেখান থেকই তাদের গ্রেফতার করা হয়েছে। বিগত এক বছর ধরে জঙ্গি দমন শাখার অফিসারেরা এই দুজনের সন্দেহভাজনের গতিবিধির উপরে নজরদারি চালিয়ে যাচ্ছিলেন। অবশেষে সন্দেহজনক অনেক তথ্য সামনে আসায় এই দুজনকে গ্রেফতার করা হয় ।

গুজরাতের কচ্ছ থেকে গ্রেফতার ২ সন্দেহভাজন পাক গুপ্তচর

বিশেষ সূত্র মারফৎ জানা গিয়েছে, গ্রেফতারের পরে ওই দুই পাক গুপ্তচরের বাড়িতে তল্লাশি অভিযান চালানো হয়। সেখান থেকে একটি মোবাইল এবং একটি পাকিস্তানি সিম কার্ড উদ্ধার করা হয়েছে। ভারত থেকে কোন ধরনের তথ্য তারা সংগ্রহ করে পাকিস্তানে পাঠাতো তার জন্য জিঞ্জাসাবাদ শুরু করেছে এটিএস কর্তারা। উদ্ধার হওয়া মোবাইল এবং সিম কার্ডটিও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর থেকেও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে বলে মনে করছেন গোয়েন্দারা।

বর্তমানে ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক রাজনৈতিক সম্পর্ক বেশ উত্তপ্ত। পাক অধিকৃত কাশ্মীরে ভারতীয় সেনার সফল সার্জিক্যাল অ্যাটাকের পরে পাকিস্তান মরিয়া হয়ে বার বার হমলা চালোনোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। সীমান্ত লাগোয়া এলাকাগুলিতে একাধিকবার জঙ্গি হামলার ঘটনাও থেমে নেই। এর মধ্যে দুই পাক গুপ্তচর গ্রেফতারিতে আরও বিপাকে পড়ল পাকিস্তান।

English summary
Gujarat Anti-Terrorist Squad Arrests 2 Suspected Pak Spies In Kutch
Please Wait while comments are loading...