Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গ্রুপ ডি পরিক্ষার্থীদের তাণ্ডবে ব্যাহত উত্তরবঙ্গমুখী রেল চলাচল

  • Posted By:
Subscribe to Oneindia News

পশ্চিমবঙ্গ সরকারের গ্রুপ ডি পদে পরীক্ষার্থীদের তাণ্ডবের জেরে বিপর্যস্ত উত্তরবঙ্গমুখী রেল পরিষেবা। পরীক্ষা শেষে বাড়ি ফেরার কোনও ব্যবস্থা নেই, এই অভিযোগে রবিবার তোলপাড় করা হয় এনজেপি স্টেশন। ফলে উত্তরবঙ্গগামী বিভিন্ন ট্রেন বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে। মূলত এই পরীক্ষার্থীদের অনেকেই বিহারের বাসিন্দা বলে খবর। তাঁরা বিহারে পৌঁছনোর সঠিক ট্রেন না পাওয়াতেই এই তাণ্ডব চালায় বলে খবর।

গ্রুপ ডি পরিক্ষার্থীদের তাণ্ডবে ব্যহত উত্তরবঙ্গমুখী রেল চলাচল

ট্রেন ভাঙচুর করে লাইনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান চাকরিপ্রার্থীরা। বিক্ষোভে জেরে উত্তরবঙ্গের বিভিন্ন স্টেশনে আটকে যায় বহু ট্রেন। উল্লেখ্য, গ্রুপ ডি পদের চাকরির ৬ হাজার শূন্য পদের জন্য পরীক্ষায় বসেছিলেন ২৫ লক্ষ পরীক্ষার্থী। এদের মধ্যে ৫ লক্ষ পরীক্ষার্থী ছিল ভিন রাজ্যের। এদের অনেকেই বাড়ি ফিরতে পারেননি ভিড়ে চাপে। আর তার জেরেই নিউ জলপাইগুড়ি স্টেশনে দুন্ধুমার পরিস্থিতি বেঁধে যায়।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয় পুলিশকে। তাণ্ডব সামলা দিতে পুলিস লাঠি চালায়। ততক্ষণে নিউ জলপাইগুলি স্টেশনের ৩ ও ৪ নম্বর প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা ট্রেনে ভাঙচুর শুরু করেন পরীক্ষার্থীরা। আর এর জেরেই উত্তরবঙ্গমনুখী ট্রেন পরি,েবা ব্যহত হয়।

English summary
group d examination candidates ransacks new jalpaiguri rail station
Please Wait while comments are loading...