Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নিরামিষ মেনুর জেরে ভাঙল বিয়ে, অতিথির গলায় মালা দিল কনে

  • Posted By:
Subscribe to Oneindia News

লখনৌ, ২৮ এপ্রিল : উত্তরপ্রদেশে অবৈধ কসাইখানাগুলি বন্ধ করে দিয়েছে যোগী আদিত্যনাথের সরকার। আর তার জেরে বিয়ে ও অন্যান্য অনুষ্ঠানে খাবারের তালিকা তৈরি করতে গিয়ে মাথায় হাত পড়ছে পরিবারের।[স্ত্রীকে ছেড়ে 'প্রেমে পাগল' শাশুড়িকে বিয়ে করল এক যুবক]

মুজফফরনগরের কুলহেদি গ্রামে কনের বাড়িতে নিরামিষ খাবারের তালিকা দেখে বিয়ে করতে অস্বীকার করে পাত্র। এই ঘটনায় সাড়া পড়ে যায় গোটা এলাকায়। পঞ্চায়েতের আধিকারিকেরা জানান, খাবারের পাতে মাংসের টুকরো না দেখে বিয়েতে বেঁকে বসে পাত্রপক্ষ।

নিরামিষ মেনুর জেরে ভাঙল বিয়ে, অতিথির গলায় মালা দিল কনে

ঘটনা গুরুতর দিকে এগোচ্ছে দেখে কনের পরিবার এগিয়ে এসে মিটমাটের চেষ্টা করে। জানায়, বাজারে মাংস অমিল। আর তাই একপ্রকার বাধ্য হয়েই নিরামিষের আশ্রয় নিতে হয়েছে।

পরে পঞ্চায়েত এই বিষয়ে মিটমাটের চেষ্টা করলে কনে গোটা ঘটনা দেখে বেঁকে বসে। পাত্রপক্ষের মুখে ঝামা ঘষে উপস্থিত অতিথিদের মধ্যেই একজন কনেকে বিয়ের প্রস্তাব দেন ও বিয়ে করে নেন।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশে অবৈধ কসাইখানা বন্ধ করে দিয়েছে যোগী আদিত্যনাথের সরকার। গোমাংসের দাম ১৫০ টাকা থেকে বেড়ে ৪০০ টাকায় পৌঁছেছে। খাসির মাংস ৩৫০ টাকা প্রতি কেজি থেকে বেড়ে ৬০০ টাকায় পৌঁছেছে। তবুও প্রয়োজনের তুলনায় তা অপ্রতুল বলে জানা গিয়েছে।

English summary
Groom calls off wedding after pure vegetarian menu, guest proposes to bride
Please Wait while comments are loading...