Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুম্বইয়ে বাড়ি ভেঙে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯, ঘটনায় আটক শিবসেনা নেতা

Subscribe to Oneindia News

মুম্বইয়ের ঘাটকোপারে চারতলা বাড়ি ভেঙে পড়ে মঙ্গলবার। সেই দুর্ঘটনার জেরে ধ্বংসাবশেষ চাপা পড়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯। এখনও চলছে উদ্ধার কাজ। বাড়ির মধ্যে এখনো ৩০ থেকে ৪০ জন আটকে পড়েছেন বলে মনে করা হচ্ছে। এদিকে , ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে এক শিবসেনা নেতাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মুম্বইয়ে বাড়ি ভেঙে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯, ঘটনায় আটক শিবসেনা নেতা

বহুদিনের পুরনো মুম্বইয়ের ঘাটকোপারের সাইদর্শন অ্যাপার্টমেন্ট মঙ্গলবার সকাল পৌনে এগারোটা নাগাদ ভেঙে পড়ে। ঘটনায় মৃতদের মধ্যে রয়েছে এক শিশুও। 'স্নিফার ডগ' সমেত ৬০ জন এনডি আর এফ কর্মী ক্রমাগত লেগে রয়েছেন উদ্ধার কাজে। ইতিমধ্যেই দুর্ঘটনাস্থল পরিদর্শন করে গিয়েছেন মহারাষ্ট্রের মুখ্য়মন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ। ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

এদিকে, শিবসেনা নেতা সুনীল শিতাপকে এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটক করেছে পুলিশ। মনে করা হচ্ছে অবৈধভাবে ওই বাড়িটির গ্রাউন্ড ফ্লোরে সংস্কারের কিছু কাজ চলছিল। যার ফলেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে যায়।

English summary
The death toll in the Ghatkopar building collapse at Mumbai has risen to 17. Even as rescue operations continued, the police are questioning one Shiv Sena leader in connection with the incident.
Please Wait while comments are loading...