Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কেরলের 'গাজা স্ট্রিট'-এ নজর রাখেছে কেন্দ্রীয় ভারতীয় গোয়ন্দা বিভাগ

Subscribe to Oneindia News

'গাজা' ভুখন্ড মূলত মধ্যপ্রাচ্যের প্যালেস্টাইনের স্বশাসিত অঞ্চল। ইজরায়েল ও মিশরের মধ্যবর্তী স্থানে এর অবস্থান। এবার সেই 'গাজা' নামের নামকরণই হল কেরলের রাস্তায়। কেরলের কাসারগোড জেলার এক রাস্তার নতুন করে নামকরণ হয়েছে 'গাজা স্ট্রিট'। আচমকা মধ্যপ্রাচ্যের ভুখন্ডটির নামে এই রাস্তার নাম কেন করা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলছে ভারতীয় গোয়েন্দা বিভাগ।

কেরলের 'গাজা স্ট্রিট'-এ নজর রাখেছে কেন্দ্রীয় ভারতীয় গেয়ন্দা বিভাগ

উল্লেখ্য বিষয় হল, গত কয়েক বছরে কেরলের ২১ জন যুবক নিখোঁজ হয়। জানা যায় তারা মধ্যপ্রাচ্যের সিরিয়াতে গিয়ে জঙ্গি সংগঠন আইএসআইএস-এ যোগ দিয়েছে।এই সমস্ত যুবকদের বাড়ি কেরলের এই গাজা স্ট্রিটের কাছেই। তবে, সবমিলিয়ে আচমকা এই এলাকার নাম গাজা স্ট্রিট রাখায় , এলাকার ওপর,বাসিন্দাদের গতিবিধির ওপর নজর রাখছে ভারতীয় গোয়েন্দা বিভাগ ও ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি।

কাসারগোড পুরসভার তুরুথি অঞ্চলের জামা মসজিদের সামনের রাস্তার নাম হয়েছে গাজা স্ট্রিটের নামে। নতুন নামকরণের পরই গাজা স্ট্রিটের উদ্বোধন করা হয়। উবদ্বোধন করেন এলাকার পঞ্চায়েত প্রধান এজিসি বশির। যদিও তিনি এই রাস্তার নাম উদ্বোধন করবেন না বলেই প্রথমে জানিয়েছিলেন বলে, বিষয়টিকে গা থেকে ঝেড়ে ফেলতে চেয়েছিলেন।

English summary
A move by citizens in Kerala's Kasargod district to rename a road has caught the attention of intelligence and security agencies.
Please Wait while comments are loading...