Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গণধর্ষণে অভিযুক্ত উত্তপ্রদেশের প্রাক্তন মন্ত্রী গায়ত্রী প্রজাপতি গ্রেফতার

Subscribe to Oneindia News

লখনৌ, ১৫ মার্চ : গণধর্ষণে অভিযুক্ত উত্তর প্রদেশের প্রাক্তন মন্ত্রী গায়ত্রী প্রজাপতিকে লখনৌ থেকে গ্রেফতার করল পুলিশ। তাকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। শুধু ধর্ষণ নয়, ধর্ষিতা মহিলার নাবালিকা মেয়েকেও ধর্ষণের চেষ্টার অভিযোগ রয়েছে সমাজবাদী পার্টির এই নেতার বিরুদ্ধে।

গত ২৭ ফেব্রুারি থেকে নিখোঁজ ছিলেন গায়ত্রী প্রজাপতি। উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের প্রচার যখন তুঙ্গে, তখন থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল না এই অভিযুক্ত মন্ত্রীর। এর আগে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগে প্রজাপতি ও আরও ৬ জনের বিরুদ্ধে গণধর্ষণের মামলা রুজু করার নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট।

গণধর্ষণে অভিযুক্ত উত্তপ্রদেশের প্রাক্তন মন্ত্রী গায়ত্রী প্রজাপতি গ্রেফতার

এরপর সমাজবাদী পার্টির নেতা তথা উত্তর প্রদেশের প্রাক্তন মন্ত্রী গায়ত্রী প্রজাপতি ও আরও ৬ জনের বিরুদ্ধে গণধর্ষণের মামলা রুজু করে পুলিশ। এতদিন পর্যন্ত গায়ত্রী ছাড়া বাকি ৬ জনকে গ্রেফতার করা হয়। অভিযুক্তদের মধ্যে রয়েছে মন্ত্রীর দুজন ঘনিষ্ঠ ব্যক্তি, একজন নিরাপত্তারক্ষী। এদের ৩ জনকে গতকাল গ্রেফতার করা হয়।

এদিকে, নির্বাচনের সময় গায়ত্রী প্রজাপতিকে নিয়ে সমাজবাদী পার্টির বিরুদ্ধে যথেষ্ট আক্রমণ শানায় বিজেপি। নিজের বিজেপির পক্ষে থেকে অমিত শাহ জানান, ক্ষমতায় এলে, তাঁরা গণধর্ষণে অভিযুক্ত গায়ত্রীকে গ্রেফতার করবেন।

English summary
Gayatri Prajapati, the Uttar Pradesh minister accused of raping a woman and attempting to rape her minor daughter, was arrested on Wednesday morning in state capital Lucknow.
Please Wait while comments are loading...