Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নিরীহের ওপর হামলা গোরক্ষকদের, কিন্তু কেন!

Subscribe to Oneindia News

সাংবাদিক ভেবে ভুল করে এক নিরীহ কলেজ পড়ুয়ার ওপর ছুড়ি নিয়ে হামলা চালাল গোরক্ষকরা। ওই পড়ুয়ার ওপর বার কয়েক ছুরির কোপ বসানো হয় বলে খবর। হরিয়ানার সোনপতে এই ঘটনায় ছড়িয়েছে রীতিমতো চাঞ্চল্য। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্র, শিবমকে ভর্তি করা হয়েছে দিল্লির অ্যাপোলো হাসপাতালে।

জানা গিয়েছে গোরক্ষকদের প্রতিবাদ মিছিলে শিবমকে সাংবাদিক ভেবে ভুল করে, ছবি তুলতে বলা হয় । শিবম তা না করায় , বি.এ দ্বিতীয় বর্ষের ছাত্র শিবমের দেহ জুড়ে একাধিকবার ছুরির কোপ বসায় গোরক্ষদের একটি দল।

নিরীহের ওপর হামলা গোরক্ষকদের, কিন্তু কেন!

এদিকে, ঘটনার পর অ্যাপোলো হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন শিবম । বিনা দোষে এরকম মর্মান্তিক হামলার পর তিনি সন্ত্রস্ত বলে জানা গিয়েছে। এর আগে শিবম , তাঁর এক সাংবাদিক বন্ধুর সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন শিবম। সেখানে সেই সাংবাদিক বন্ধুর ক্যামেরা হাতে নিয়ে দেখছিলেন তিনি। তাতেই, ওই অনুষ্ঠানে হাজির গৌরক্ষক সদস্যদের ধারণা হয় যে শিবমও একজন সাংবাদিক।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় মোহিত নামের একজনকে। আরও বেশ কয়েকজন রয়েছে পুলিশের সন্দেহের তালিকায়। এর আগে , কেরলে গোহত্যা নিয়ে হরিয়াণায় গৌরক্ষকদের একটি মিছিল বের হয়। সেই বিক্ষোভ মিছিলেই এই ঘটনা ঘটে।

English summary
A college student mistaken for a journalist was stabbed multiple times by members of a cow vigilante group. The members of this group were upset that he had not clicked photographs of their protest. The incident took place at Gohana in Haryana's Sonepat district.
Please Wait while comments are loading...