Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চতুর্থবার অ্যাসিড হামলা, হয়েছে গণধর্ষণও, কেন বারবার টার্গেট একই মহিলা

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

গণধর্ষণ ও অ্যাসিড হামলার ক্ষত এখনও শুকোয়নি, তারইমধ্য়ে চতুর্থবার আবার অ্যাসিড হামলার শিকার হলেন মহিলা। উত্তরপ্রদেশের আলিগঞ্জ এলাকায় শনিবার রাতে কাজ সেরে হোস্টেলে ফেরার সময়ে ফের তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়া হয়। নতুন করে অ্যাসিড হামলায় মুখে ও ঘাড়ের
একাংশ পুড়ে গিয়েছে তাঁর। এই নিয়ে পঞ্চমবার হামলা হল তাঁর ওপরে। ঘটনার তদন্ত শুরু হলেও এখনও কোনও এফআইআর দায়ের করা হয়নি। তাঁর সঙ্গে পুলিশি নিরাপত্তা থাকা সত্ত্বেও কীভাবে তাঁর ওপর হামলা হল তা খতিয়ে দেখা হচ্ছে।

চতুর্থবার অ্যাসিড হামলা, হয়েছে গণধর্ষণও, কেন বারবার টার্গেট একই মহিলা

২০০৮ সালে বিষয় সম্পত্তি নিয়ে বিবাদের জেরে লখনউ-এর কাছে উনচাহারে তাঁকে গণধর্ষণ করা হয়। এরপর ২০১১ সালে তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে কে বা কারা। এরপর এক বছরের মাথায় ফের তাঁর ছুরি দিয়ে হামলা চালানো হয়। ওই মহিলার ওপর হামলার ঘটনায় দুজনকে গ্রেফতারও করা হয়।

এইসবের মধ্যেই লখনউ-এর কাছে একটি ক্যাফেতে কাজ করছিলেন তিনি। এই ক্যাফেটি অ্যাসিড হামলায় আক্রান্তরাই চালান। কিন্তু চলতি বছরের ২৩শে মার্চ এলাহাবাদ- লখনউ গঙ্গা- গোমতি এক্সপ্রেসে দুই যুবক পঁয়তাল্লিশ বছরের ওই মহিলাকে জোর করে অ্যাসিড খাইয়ে দেয় বলে অভিযোগ। সেসময়ে তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁকে এক লক্ষ টাকার ক্ষতিপূরণের কথাও ঘোষণা করেছিলেন আদিত্যনাথ।

কেন বারবার তাঁকে টার্গেট করা হচ্ছে তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের অনুমান, পুরনো শত্রুতার জেরে একই ব্যক্তি বা গোষ্ঠী তাঁর ওপর হামলা করছে। শনিবারের হামলার ঘটনায় তিনি সুস্থ হলেই এফআইআর দায়ের করবেন বলে আশা করছে পুলিশ।

English summary
UP woman who was gang raped in 2008 has been attacked with acid fourth time, earlier CM Yogi Adityanath met her too.
Please Wait while comments are loading...