Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নোট বাতিলের সুফল সকলের সঙ্গে ভাগ করে নেওয়া হবে : পীযূষ গোয়েল

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৮ ডিসেম্বর : ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট, বেঙ্গালুরুতে এক আলোচনাসভায় যোগ দিয়ে কেন্দ্রের বিরুদ্ধে হওয়া সমস্ত সমালোচনাকে নস্যাৎ করে কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল জানিয়েছেন, নোট বাতিলের সুফল সকলের সঙ্গে ভাগ করে দেওয়া হবে।

আইআইএমবি-র লিডারশিপ সামিট ২০১৬-এ ভাগ নিয়ে কেন্দ্রের বিদ্যুৎ, কয়লা, খনি মন্ত্রী পীযূষ গোয়েল জানান, নোট বাতিলের দারুণ ফল পেতে চলেছি আমরা। সেই সুফল সকলের সঙ্গে ভাগ করে নেওয়া হবে। বিশেষ করে গরিব মানুষ এর ফলে বিশেষ করে উপকৃত হবেন।

নোট বাতিলের সুফল সকলের সঙ্গে ভাগ করে নেওয়া হবে : পীযূষ গোয়েল

নোট বাতিলর ইস্যুতে বিরোধী দলগুলি একজোট হয়ে সংসদে ও সংসদের বাইরে সারা দেশে কেন্দ্রের বিরুদ্ধে ব্যাপক প্রচারে নেমেছে। বিক্ষোভ প্রদর্শন করে চলেছে। সেই প্রসঙ্গ টেনে বিদ্যুৎমন্ত্রী বলেন, কিছু মানুষ ছাড়া দেশের অধিকাংশ মানুষই নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে।

তবে যদিও তিনি নোট বাতিলের অব্যবহিত পরই কী সুফল আমজনতা পেতে চলেছে তা নিয়ে মন্তব্য করেননি।

পীযূষ গোয়েল আইআইএমবি-তে 'এনার্জাইস অ্যান্ড ট্রান্সফর্ম' শীর্ষক আলোচনা সভায় কথা বলতে আসেন। ২০২২ সালের মধ্যে সরকার সকলের ঘরে ঘরে ২৪ ঘণ্টার বিদ্যুৎ সংযোগ পৌঁছে দিতে বদ্ধপরিকর বলেও জানান তিনি।

গোয়েল বলেন, উন্নয়নকে ছড়িয়ে দিতে শক্তি সবচেয়ে আগে প্রয়োজন। তাই ২০২২ সালের মধ্যে কম দামে সকলের ঘরে আমরা বিদ্যুৎ পৌঁছে দিতে চাই। বিদ্যুতের জন্য কোনও বাড়ির শিশুর পড়াশোনার ক্ষতি হোক সেটা আমরা হতে দেব না।

English summary
Speaking at an event hosted by Indian Institute of Management, Bengaluru on Saturday, while dismissing all the criticism faced by the government over notes ban, Union Minister Piyush Goyal said the gain from demonetisation will be shared with all.
Please Wait while comments are loading...