Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'টাকা নেই', বেঙ্গালুরুতে এটিএমের অন্ত্যেষ্টি সারলেন বিক্ষুব্ধরা

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ৯ ডিসেম্বর : নোট বাতিলের পরে সারা দেশে হাজারো ঘটনা ঘটে চলেছে। সেই তালিকায় আরও একটি ঘটনা যুক্ত হল। শুক্রবার বেঙ্গালুরুতে এটিএম মেশিনের শেষকৃত্য সারলেন জনতা দল ইউনাইটেডের সমর্থকেরা। অচল এটিএমের প্রতিবাদেই এই ঘটনা বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবারই নোট বাতিলের ঘটনার একমাস পূর্ণ হয়েছে। এখনও বহু এটিএম টাকা শূন্য হয়ে পড়ে রয়েছে। এই অব্যবস্থার বিরুদ্ধেই প্রতিবাদ জানাতে এই অভিনব ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন বিক্ষুব্ধরা।

'টাকা নেই', বেঙ্গালুরুতে এটিএমের অন্ত্যেষ্টি সারলেন বিক্ষুব্ধরা

বেঙ্গালুরুর মাইসোর ব্যাঙ্ক সার্কেলে একটি এটিএম সদৃশ বাক্স বসিয়ে তাতে মালা পরিয়ে, ঠাকুরমশাই ডেকে পিণ্ডদান করা হয়েছে। প্রায় একঘণ্টা ধরে পুজো করে সারা হয়েছে এটিএমের অন্ত্যেষ্টি প্রক্রিয়া।

এক বিক্ষুব্ধের বক্তব্য, এটিএমে টাকা না থাকা মানে তা মূল্যহীন। তার থাকা না থাকা সমান। তাই তার অন্ত্যেষ্টি সারা হয়েছে। এমনকী সারা দেশে এই অবস্থা তৈরির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও অন্ত্যেষ্টি প্রসাদ পৌঁছে দেবেন বলে দাবি করেছেন উদ্যোক্তারা।

প্রসঙ্গত, এর আগে দিল্লিতেও এটিএমে টাকা নেই দেখে প্রতিবাদের অন্য রাস্তা বেছে নিয়েছেন পূর্ব দিল্লির বাসিন্দারা। একজোট হয়ে তাঁরা এটিএমে 'নো ক্যাশ' ঝোলানো রয়েছে দেখেই সেখানে পুজো-আচ্চার ব্যবস্থা করেছেন। লক্ষ্য একটাই, যেন এটিএম থেকে কিছু নগদ বের হয়।

English summary
‘Funeral rites’ offered to cashless ATM in Bengaluru!
Please Wait while comments are loading...