Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মণিপুরে জঙ্গি হামলা, মৃত ৪ পুলিশকর্মী, আহত ৬

  • Written By:
Subscribe to Oneindia News

ইম্ফল, ১৫ ডিসেম্বর : মণিপুরে পুলিশের উপরে অতর্কিতে হামলা চালাল জঙ্গিরা। ঘটনায় ৪ পুলিশকর্মী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরও ৬ পুলিশ আধিকারিক। মণিপুরের চান্দেল জেলার লোকচাও গ্রামে এই ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এনএসসিআই (এম) জঙ্গিরা এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। প্রথম আক্রমণের ঘটনা ঘটে লোকচাও গ্রামে। সীমান্তবর্তী গ্রাম মোরেহ থেকে ২১ কিলোমিটার দূরে এটি। জঙ্গি হামলায় ঘটনাস্থলেই ১ পুলিশ কর্মীর মৃত্যু হয়, আহত হন ৬ জন।

মণিপুরে জঙ্গি হামলা, মৃত ৪ পুলিশকর্মী, আহত ৬

মণিপুরের নবগঠিত জেলা তেঙ্গনৌপালের উদ্বোধনে এদিন সেরাজ্যের মুখ্যমন্ত্রী ও ইবোবির সেখানে যাওয়ার কথা রয়েছে। সেইজন্যই পুলিশের দলটি তেঙ্গনৌপালের দিকে যাচ্ছিল। নাগা-অধ্যুসিত চান্দেল জেলাতেই তাদের উপরে আচমকা আক্রমণ করা হয়।

যে চারজন পুলিশকর্মী মারা গিয়েছেন, তাদের মধ্যে ২জনকে ইতিমধ্যে চিহ্নিত করা গিয়েছে। তাদের নাম মহম্মদ আয়ুব খান ও এইচসি নগারেই। এরপরে দ্বিতীয় জঙ্গি হামলাটি ঘটে চান্দেল জেলারই বংইয়াং এলাকায়। বুধবার রাত ৮টা ৩০ মিনিট নাগাদ আক্রমণ করা হয়।

যে ৬জন পুলিশকর্মী আহত হয়েছেন তাদের মধ্যে ৩ জনের আঘাত বেশ গুরুতর। তাদের ইম্ফলের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও কোনও সংগঠন এই জঙ্গি হামলার দায় স্বীকার করেনি। গোটা এলাকায় উচ্চ সতর্কতা জারি করা হয়েছে। আশপাশের জেলাগুলিতেও পুলিশি নজরদারি চলছে।

English summary
Four Policemen Killed, Six Injured by Terrorists in Manipur
Please Wait while comments are loading...