Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ই আহমেদ, মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৭৮ বছর

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১ ফেব্রুয়ারি: প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও মুসলিম লিগের নেতা তথা সাংসদ ই আহমেদ প্রয়াত। গতকাল রাত ২:১৫ নাগাদ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর প্রয়াণের খবর পেয়ে নয়াদিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে ছুঁটে যান কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী সমেত একাধিক কংগ্রেস নেতা। আজই প্রয়াত কেরলের এই সাংসদের দেহ নিয়ে যাওয়া হবে কেরলে।

এর আগে গতকাল, সংসদে বাজেট অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণ চলাকালীন অসুস্থ হয়ে পড়েন লোকসভার ই.আহমেদ। এরপরই ৭৮ বছর বয়সী এই প্রবীণ সাংসদকে ভর্তি করা হয় নয়াদিল্লির রামমনোহর লোহিয়া হাসপাতালে। হাসপাতাল সূত্রে জানানো হয় তিনি হৃদরোগে আক্রান্ত, তাঁর অবস্থা আশঙ্কাজনক। এদিকে আজ সাংসদের পরিবারের তরফে দাবি করা হয়েছে , অসুস্থ সাংসদের সঙ্গে তাঁদের দেখা করতে দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে হাসপাতালের তরফে জানানো হয়েছে চিকিৎসার স্বার্থেই তারা এই কাজ করেছেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ই আহমেদ

গতকাল বাজেটের যৌথ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণ চলাকালীনই তিনি অসুস্থতা বোধ করেন। শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন মুসলিম লিগের এই নেতা। হাসপাতালে ভর্তির পরে, গতকালই তাঁর শারীরিক অবস্থা নিয়ে খোঁজ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রসঙ্গত কেরলের মালাপ্পুরম লোকসভা কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হন ই.আহমেদ। এর আগে তিনি ইউপিএ সরকারে আমলে কেন্দ্রীয়মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী ছিলেন।

English summary
Former Union minister E Ahamed passes away
Please Wait while comments are loading...