Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জেট এয়ারওয়েজে হেনস্থার শিকার এবার সুপ্রিম কোর্টের প্রাক্তন আইনজীবীর মা!

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৬ মে : ফের বিমান সংস্থার বিরুদ্ধে যাত্রী হেনস্থার অভিযোগ তুলল এক যাত্রীর পরিবার। ঘটনাটি ঘটেছে সুপ্রিম কোর্টের এক প্রাক্তন আইনজীবীর মায়ের সঙ্গে। অভিযোগ জেট এয়ারওয়েজ আধিকারিকেরা তাঁর মায়ের সঙ্গে অভব্য আচরণ করেছেন শুধু নয়, শারীরিক নিগ্রহও করেছেন।

আইনজীবী কওয়লজিৎ সিং ভাটিয়া ফেসবুকে গোটা ঘটনা জানিয়ে পোস্ট করেছেন। ভাটিয়ার অভিযোগ, গত ৩ মে দিল্লি এয়ারপোর্টে তাঁর মাকে মারধর করে জখম করা হয়েছে।

জেট এয়ারওয়েজে হেনস্থার শিকার এবার সুপ্রিম কোর্টের প্রাক্তন আইনজীবীর মা!

ফেসবুকে তিনি লিখেছেন, সকাল ১০টায় আমায় মা ফোন করে বলেন, দেরি করে আসায় তাঁকে জেট এয়ারওয়েজের বিমানে উঠতে দেওয়া হচ্ছে না। তাঁর গলা বসে গিয়েছিল। আমি মাকে বলি, বিমান আধিকারিকদের অনুরোধ করতে যাতে তাঁকে উঠতে দেওয়া হয়। যদি তা না সম্ভব হয় তাহলে পরের ফ্লাইটের বুকিং করতে বলি।

ভাটিয়ার কথায়, এরপর সকাল ১০টা ৩৫ মিনিট নাগাদ বিমানবন্দর থেকে আর একটা ফোন পাই। যা শুনি তাতে পায়ের তলা থেকে মাটি সরে যায় আমার। আমার মা অজ্ঞান হয়ে বিমানবন্দরের মেঝেয় পড়ে গিয়েছেন। এবং শরীর থেকে রক্তপাত হয়েছে।

ঘটনার পর বৃত্তান্ত জানিয়ে ভাটিয়া জেট এয়ারওয়েজ কর্তৃপক্ষকে আইনি ভয় দেখালে তাঁরা নাকি উল্টে হুমকি দেয়। দায়িত্বপ্রাপ্ত অফিসার জানায়, "আপনার যা ইচ্ছে তাই করুন। রোজ এখানে পুলিশ কেস ফাইল হয়। তবে কারও কিচ্ছুটি হয় না। সবকিছু ম্যানেজ করে নেওয়া হয়। ফলে এরপরও সময় নষ্ট করতে চাইলে যা খুশি করতে পারেন।" সুপ্রিম কোর্টের প্রাক্তন আইনজীবী ভাটিয়া গোটা ঘটনায় স্তম্ভিত। তিনি বলেছেন, গোটা ঘটনার পর দুঃস্বপ্নের মতো দিন কাটাচ্ছি।

অন্যদিকে জানা গিয়েছে, জেট এয়ারওয়েজ কর্তৃপক্ষ গোটা ঘটনা জানতে পেরে বিষয়টি পর্যালোচনার পর অন্তর্বর্তী তদন্তের নির্দেশ দিয়েছে।

English summary
Former Supreme Court advocate's mother alleges harassment by Jet Airways
Please Wait while comments are loading...