Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দেশকে বিশ্বকাপ জেতানো ক্রিকেটারের বাবাকে ছুরি মেরে ডাকাতি হরিয়ানায়

  • Posted By:
Subscribe to Oneindia News

২০০৭ সালের টি২০ ক্রিকেট বিশ্বকাপ এখনও সকলের স্মৃতিতে উজ্জ্বল হয়ে রয়েছে। শেষ ওভারে পাকিস্তানের বিরুদ্ধে ফাইনালে ম্যাচ জিততে অনামী যোগীন্দর শর্মার হাতে বল তুলে দিয়েছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মিসবা উল হকের উইকেট তুলে নিয়ে ভারতকে টি২০ বিশ্বকাপ এনে দেন যোগীন্দর শর্মা।

তারপরে ভারতীয় দলে যোগীন্দর বিশেষ সুযোগ না পেলেও শেষ ওভারে দেশকে বিশ্বকাপ জিতিয়ে তিনি সকলের মনে রয়ে গিয়েছেন। এহেন যোগীন্দরের বাবা ওমপ্রকাশ শর্মার উপরে দুই দুর্বৃত্ত হামলা চালিয়েছে শনিবার রাতে।

দেশকে বিশ্বকাপ জেতানো ক্রিকেটারের বাবাকে ছুরি মেরে ডাকাতি হরিয়ানায়

ওমপ্রকাশের বয়স ৬৮ বছর। তিনি হরিয়ানার রোহতকের কাঠমান্ডিতে একটি দোকান চালান। সেই দোকানের কাছেই তাঁকে ছুরি দিয়ে কোপানো হয়েছে ও ডাকাতি করে পালিয়ে গিয়েছে দুই দুর্বৃত্ত।

আহত যোগীন্দরের বাবা জানিয়েছেন, সেদিন রাতে প্রথম বছর ২০-র দুই যুবক ঠান্ডাপানীয় ও সিগারেট কিনতে আসে। তা নিয়ে চলে যাওয়ার কিছুক্ষণ পর ফেরত এসে ওমপ্রকাশকে আটকে রেখে পকেট থেকে টাকা বের করতে চায়।

তিনি বাধা দিলে একজন ছোরা চালিয়ে দেয় পেটে। যদিও কোনওমতে তা আটকে দেন যোগীর বাবা। তবে তারপরে জোর করে দোকানে ঢুকে ড্রয়ার থেকে প্রায় ৭ হাজার টাকা লুঠ করে পালিয়ে যায়।

পালিয়ে যাওয়ার সময়ে দোকান বাইরে থেকে বন্ধ করে ওমপ্রকাশকে ভিতরে আটকে যায় দুর্বৃত্তরা। পরে যোগীর আর এক ভাই দীপককে খবর দেওয়া হলে তিনি এসে ওমপ্রকাশ শর্মাকে আহত অবস্থায় উদ্ধা করে হাসপাতালে ভর্তি করেন।

যোগীন্দর ক্রিকেটের পাশাপাশি এই মুহূর্তে পুলিশের ডিএসপি পদে কর্মরত। তাঁর পোস্টিং রয়েছে হিসারে। ঘটনা জানতে পেরেই রোহতকের পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ দেখে দুর্বৃত্তদের ধরার চেষ্টা করছে।

English summary
Former Indian cricketer Joginder Sharma's father stabbed, robbed in Haryana
Please Wait while comments are loading...