Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মোদীর সঙ্গে এমন মস্করা, পরিণামে যা ফল হল এই সংস্থার

  • Posted By:
Subscribe to Oneindia News

কমেডি গ্রুপ এআইবি ফের একবার বিতর্কে। এর আগে লতা মঙ্গেশকর ও সচিন তেন্ডুলকরকে নিয়ে তামাশা করে মামলার মুখে পড়েছিল এই গোষ্ঠী, এবার একই কাজ করল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে।[আরও পড়ুন:বিদেশি বিনিয়োগ বাড়াতে কোমর বেঁধে নামতে চলেছেন মোদী, কী করবেন তিনি]

এআইবি গোষ্ঠীর কাজ গোচরে আসতেই অভিযোদ দায়ের করে তদন্তে নেমেছে মুম্বই পুলিশ। এআইবি-র বিরুদ্ধে মানহানি ও তথ্যপ্রযুক্তি আইনে মামলা করা হয়েছে। যাতে দোষী প্রমাণ হলে সর্বোচ্চ তিন বছরের জেল ও ৫ লক্ষ টাকা জরিমানা হতে পারে।[আরও পড়ুন:মোদীর উপরে দেশবাসীর ভরসা অটুট, আন্তর্জাতিক রিপোর্টে সবার সেরা ভারত]

মোদীর সঙ্গে এমন মস্করা, পরিণামে যা ফল হল এই সংস্থার

প্রথমে অভিযোগ দায়ের করার পরে সাইবার সেলে ঘটনাটি তদন্তের জন্য পাঠানো হয়েছে। বৃহস্পতিবার এআইবি নরেন্দ্র মোদীর মতো দেখতে একজনের রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা ছবি কৌতুক আকারে স্যোশাল সাইটে ছাড়ে। এই মেমে-তে নরেন্দ্র মোদীর বিদেশ সফর নিয়ে কটাক্ষ করা হয়।

এরপরই মাইক্রোব্লগিং সাইট টুইটারে একেরপর এক টুইট আসতে শুরু করে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে তামাশা করে জাতীয় ভাবাবেগে ধাক্কা দেওয়া হয়েছে বলে অভিযোগ ওঠে। পরে এআইবি-র অ্যাকাউন্ট থেকে টুইট সরিয়ে দেওয়া হলেও মামলা থেকে বাঁচতে পারেননি কমেডিয়ান তন্ম ভাট ও তাঁর সঙ্গীরা।

এর আগে ২০১৫ সালে অভিনেতা রণবীর সিং ও অর্জুন কাপুরকে নিয়ে তামাশা করে, ২০১৬ সালে সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর ও ক্রিকেট খেলোয়াড় সচিন তেন্ডুলকরকে নিয়ে ভিডিও বানিয়ে সমালোচনার মুখে পড়ে কমেডিয়ান তন্ময় ভাট ও তার সংস্থা। ফের একবার ঘটনা থেকে শিক্ষা না নিয়ে বিতর্ক বাঁধালেন তাঁরা।

English summary
Comedy group AIB has been accused of posting offensive content on Prime Minister Narendra Modi in a complaint filed by the Mumbai police. AIB has been charged with defamation and also under the IT Act with an offence for which the punishment is up to three years in jail, besides a Rs. 5 lakh fine.
Please Wait while comments are loading...