Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জম্মু ও কাশ্মীরে পাথর বর্ষণকারীর সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে মৃত ২ গ্রামবাসী

Subscribe to Oneindia News

শ্রীনগর, ২৮ মার্চ : ফের একবার পাথর বর্ষণের ঘটনায় উত্তপ্ত হল জম্মু ও কাশ্মীর। নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য় করে ছোঁড়া হল পাথর। আর সেই ঘটনাকে কেন্দ্র করেই পাথর বর্ষণকারী ও নিরাপত্তাবাহিনীর মধ্য়ে সংঘর্ষ বাধে। এই সংঘর্ষে ২ গ্রামবাসীর মৃত্যু হয়েছে। এই ঘটনাটি ঘটেছে কাশ্মীরের বুদগম জেলায়।

গত তিন সপ্তাহের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার গ্রামবাসীদের নিশানায় নিরাপত্তা বাহিনী। পুলিশ সূত্রের খবর এই সংঘর্ষে আট পুলিশকর্মী সহ মোট ১৪জন আহত হয়েছেন।

জম্মু ও কাশ্মীরে পাথর বর্ষণকারীর সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে মৃত ২ গ্রামবাসী

মঙ্গলবার সকালে বুদগম জেলার চাদুরায় জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে জঙ্গি বাহিনী। এরপরই জঙ্গি-নিরাপত্তাবাহিনী সংঘর্ষ শুরু হয়। এর কিছুক্ষণের মধ্যেই স্থানীয় মানুষরা জড়ো হয়ে পুলিশকে লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকে।

নিরাপত্তাবাহিনী স্থানীয়দের ছত্রভঙ্গ করতে টিয়ার গ্যাস সেল ও প্যালেট গান ছোঁড়ে। এরপরেও স্থানীয়দের ছত্রভঙ্গ করা না গেলে নিরাপত্তা বাহিনীর তরফে কয়েক রাউন্ড গুলি ছোঁড়া হয় বলে খবর। চিকিৎসকরা জানিয়েছেন একজনরে মৃত্যু যেখানে গুলিতে হয়েছে সেখানেই অপরজনের গায়ে টিয়ার গ্যাস সেল লাগায় মৃত্যু হয়েছে।

English summary
Firing At Stone-Throwing Mob Near Budgam Encounter Site Kills 2 Civilians
Please Wait while comments are loading...