Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

খোদ মুকেশের প্রাসাদেই জিও অ্যান্টেনায় আগুন, এড়াল বড়সড় বিপত্তি

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

জিও-র কর্ণধারের বাড়িতে ফোর জি টাওয়ারেই অগ্নিকাণ্ড। অবশ্য আগুনে বিশেষ কোনও ক্ষয়ক্ষতি হয়নি মুকেশ আম্বানির প্রাসাদোপম অ্যান্টিলিয়ার। দমকল আসার আগেই আগুন নিভিয়ে ফেলেন অ্যান্টিলিয়ার কর্মীরা। অগ্নিকাণ্ডের সময়ে আম্বানি পরিবার অ্যান্টিলিয়ায় ছিল না বলেই রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে জানানো হয়েছে।[আরও পড়ুন:৫০৯ টাকায় ২২৪ জিবি ডেটা, কোন প্ল্যানে জিও-র এই ধামাকা]

খোদ মুকেশের প্রাসাদেই জিও অ্যান্টেনায় আগুন, এড়াল বড়সড় বিপত্তি

বিশ্বের অন্যতম দামী বাড়ি মুকেশ আম্বানির অ্যান্টিলিয়া। দক্ষিণ মুম্বইয়ের মালাবার হিলসে ১৭০ মিটার উঁচু এই বাড়িতের দাম ১৩ হাজার কোটি টাকা। কিন্তু সোমবার রাতে এই প্রাসাদোপম বাড়ির দশতলায় অগ্নিকাণ্ড ঘটে গেল। রিলায়েন্স জিও-র কর্ণধারের বাড়িতে আগুনও লাগল ৪জি টাওয়ারেই। রাত ৯টা বেজে ৫ মিনিটে দমকলের কাছে অগ্নিকাণ্ডের খবর যায়, ৯.১৩ মিনিট নাগাদ দমকলের ৩টি ইঞ্জিন অত্যাধুনিক অগ্নি নির্বাপণ সরঞ্জাম নিয়ে পৌঁছে যায় অ্যান্টিলিয়ায়। অবশ্য দমকলের পৌঁছনোর আগে অ্যান্টিলিয়ার কর্মচারিরাই আগুন নিভিয়ে ফেলেন। আগুনে বিশ্বের অন্যতম দামী বাড়িটির বিশেষ ক্ষয়ক্ষতি হয়নি বলেই জানানো হয়েছে। এই বাড়ির দশতলায় রয়েছে রিলায়েন্স জিও-র ৪জি টাওয়ার ও একটি বাগান। খুব বেশি কিছু না থাকায় আগুন ছড়াতে পারেনি বলে জানা গিয়েছে।

তবে কীভাবে আগুন লাগল তা জানা যায়নি। ৪ জি টাওয়ারে শর্ট সার্কিট থেকেই অগ্নিকাণ্ড বলে প্রাথমিকভাবে মনে করছে দমকল। সেসময়ে আম্বানি পরিবারের কেউই বাড়িতে ছিল না বলে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে।

বিশাল অ্যান্টিলিয়ায় মুকেশ আম্বানির পরিবার ছাড়াও থাকেন ৬০০ কর্মচারি। ২৭ তলা এই বাড়িটিতে রয়েছে ৩টি হেলিপ্যাডও।

English summary
Fire broke out at Mukesh Ambani's antilia on monday night. However no casualty have been reported, fire was doused within minutes.
Please Wait while comments are loading...