Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'শেষপর্যন্ত ভূমিকম্প এল', সংসদে রাহুল গান্ধীকে তীব্র ব্যঙ্গ নরেন্দ্র মোদীর

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৭ ফেব্রুয়ারি : লোকসভায় ভাষণ দিতে গিয়ে এদিন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীকে উদ্দেশ্য করে তীব্র ব্যঙ্গ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর আগে রাহুল বলেছিলেন, নোট বাতিল প্রসঙ্গ তিনি সংসদে বলতে চাইলেও মোদী সরকার তাঁকে বলতে দিচ্ছে না।

লোকসভায় ভাষণে এদিন যা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

রাহুলের আরও বক্তব্য ছিল, তাঁর কাছে নোট বাতিল সংক্রান্ত দুর্নীতির সমস্ত হিসাব রয়েছে। তিনি সেইসমস্ত কিছু সংসদে বলতে চান। তিনি কথা বললে ভূমিকম্প হবে। আর সেই ভয়েই মোদী সরকার তাঁকে সংসদে বক্তব্য রাখতে দিচ্ছে না।

'শেষপর্যন্ত ভূমিকম্প এল', রাহুল গান্ধীকে তীব্র ব্যঙ্গ মোদীর

এদিন সেই ভূমিকম্প প্রসঙ্গকেই টেনে এনে রাহুলকে ব্যঙ্গ করেন প্রধানমন্ত্রী। সোমবার রাতে উত্তরাখণ্ডে ভূমিকম্প হয়েছে। সেই প্রসঙ্গ টেনে ব্যাঙ্গাত্মক সুরে প্রধানমন্ত্রী বলেন, শেষপর্যন্ত ভূমিকম্প এল। তবে এটা যে রাহুল গান্ধীকে ব্যঙ্গ করে বলা, তা বুঝতে কারও অসুবিধা হয়নি।

গত ৯ ডিসেম্বর রাহুল গান্ধী নোট বাতিল প্রসঙ্গে বলেন, লোকসভায় তাঁকে বলতে দেওয়া হচ্ছে না। তিনি বক্তব্য রাখলে ভূমিকম্প হবে। সই প্রসঙ্গেই এদিন কংগ্রেস সহ সভাপতিকে খোঁচা দেন প্রধানমন্ত্রী।

এর পাশাপাশি এদিন কংগ্রেসকে জোর আক্রমণ করেন নরেন্দ্র মোদী। বলেন, শুধুমাত্র একটি পরিবার দেশের স্বাধীনতা আন্দোলনে অংশগ্রহণ করেছে এমন নয়। কংগ্রেস মনে করে, স্বাধীনতা এনে দিয়েছে একটিই পরিবার (পড়ুন গান্ধী পরিবার)। তবে তা সঠিক নয়। বাকীদের বলিদানকে ভুলে যাওয়া হয়েছে। কখনও ওদের মুখে চন্দ্রশেখর আজাদ, ভগত সিং ও অন্যান্যদের কথা শোনা যায় না। যারা দেশের জন্য নিজের প্রাণ বলিদান করেছেন।

English summary
Hitting back at Congress vice-president over his 'earthquake' remark, Prime Minister Narendra Modi on Tuesday told Parliament+ that the earthquake finally took place - the mother Earth was likely angered.
Please Wait while comments are loading...