Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জঙ্গি আবু দুজানাকে হত্যার প্রতিশোধের বার্তা দিয়ে হুমকি চিঠি, বিস্ফোরক উদ্ধার

  • Posted By:
Subscribe to Oneindia News

বিস্ফোরক ও হুমকির চিঠি ঘিরে চাঞ্চল্য ছড়াল হাওড়া থেকে অমৃতসরগামী অকালতখত এক্সপ্রেসে। ট্রেনটির B3 কোচের শৌচালয়ে একটি কম ক্ষমতা সম্পন্ন বিস্ফোরক থাকার খবর পেয়েই ছুটে যায় পুলিশ।

জঙ্গি আবু দুজানাকে হত্যার প্রতিশোধের বার্তা দিয়ে হুমকি চিঠি, বিস্ফোরক উদ্ধার

বিস্ফোরকের সঙ্গে উদ্ধার হওয়া চিঠিতে হুমকির সুরে বলা হয়েছে, কাশ্মীরে সেনা এনকাউন্টোরে নিহত লস্কর কমান্ডার জঙ্গি আবু দুজানার মৃত্যুর প্রতিশোধ নেওয়া হবে। উল্লেখ্য, গত ১ অগাস্ট এনকাউন্টারে কুখ্যাত জঙ্গি দুজানাকে খতম করে সেনা।

জঙ্গি আবু দুজানাকে হত্যার প্রতিশোধের বার্তা দিয়ে হুমকি চিঠি, বিস্ফোরক উদ্ধার

এদিকে, বিস্ফোরক উদ্ধারের খবর পেয়ে পুলিশ ও বম্ব স্কোয়াড ঘটনাস্থলে পৌঁছায়। দেখা যায়, সেখানে কোনও পাউডার ভর্তি একটি পাত্র রাখা রয়ছে ট্রেনের শৌচালয়ে। সেখান থেকে ওই বিস্ফোরক উদ্ধার করে সেই পাউডার জাতীয় পদার্থকে খতিয়ে দেখা হচ্ছে। তবে স্বাধীনতা দিবসের ঠিক আগে এভাবে জঙ্গি-মৃত্যুর প্রতিশোধের চিঠি ও বিস্ফোরক উদ্ধারের ঘটনাকে মোটেও ভালো চোখে দেখছে না প্রশাসন।

English summary
A low intensity explosive was found in the toilet of B3 coach of Akal Takht Express on way to Amritsar from Howrah today.Following the incident police rushed to the spot. The train departed soon after the explosive was deactivated.Incidentally, a letter was found near the bomb. The letter stated that the explosive was planted to take revenge for the killing of Lashkar-e-Taiba's Kashmir commander Abu Dujana in an encounter on August 1.
Please Wait while comments are loading...