Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারতীয় জওয়ান খুনের পিছনে রয়েছে পাকিস্তানি সেনাই, প্রমাণ এল ভারতের হাতে

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৯ নভেম্বর : তিনজন ভারতীয় সেনা খুনে পাকিস্তানি সেনার যে পূর্ণ মদত ছিল তার প্রমাণ এবার হাতে এসে পৌঁছল। ভারতীয় সেনা জানিয়েছে, গত সপ্তাহে জম্মু ও কাশ্মীরের মাচিল সেক্টরে সেনাকে গুলি করে ও শিরচ্ছেদ করে খুনের যে ঘটনা জঙ্গিরা ঘটিয়েছে তা সম্ভব হয়েছে পাকিস্তানি সেনার মদতেই।

খাবার, গ্রেনেড ইত্যাদির ছবি সেনাবাহিনী দেখিয়েছে যেখানে পাকিস্তানি ছাপ রয়েছে। এছাড়া রাতে চারিদিক দেখার যন্ত্র, রেডিও সেটও সেনার হাতে এসেছে যেখানে মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরির ছাপ রয়েছে। এবং এই সমস্ত জিনিস ব্যবহার করে শুধুমাত্র পাকিস্তানি সেনা।

ভারতীয় জওয়ান খুনের পিছনে রয়েছে পাকিস্তানি সেনাই, প্রমাণ এল ভারতের হাতে

এছাড়াও আরও অনেক জিনিস ভারতীয় সেনার হাতে এসেছে যাতে স্পষ্ট, ভারতীয় সেনা খুনের পিছনে পাকিস্তানি সেনার হাত রয়েছে। এটা আগেই সন্দেহ করা হয়েছিল যে পাকিস্তানি বর্ডার অ্যাকশন টিম এই ঘটনার পিছনে রয়েছে। আর এই প্রমাণ হাতে পাওয়ার পরে এটা স্পষ্ট হয়ে গেল যে ভারতীয় সেনার দাবির সত্যতা রয়েছে।

প্রসঙ্গক, এই ঘটনার পরে ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই পাকিস্তানি সেনাকে সমুচিত জবাব দিয়েছে ভারত। সীমান্তে তীব্র গুলিবর্ষণ করে ১৫-১৬টি পাকিস্তানি সেনা পোস্ট গুড়িয়ে দিয়েছে ভারতীয় সেনা। এরপরই পাকিস্তানি সেনার তরফে ফোন করে প্রত্যাঘাত বন্ধ করতে মিনতি করা হয়।

English summary
Evidence shows Pakistan's 'complicity' in beheading of Indian soldier, says Army
Please Wait while comments are loading...