Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ই-লেনদেন করে লাখপতি ৪৫ জন, এখনও রয়েছে টাকা জেতার সুযোগ

  • Posted By:
Subscribe to Oneindia News

মুম্বই, ১৫ জানুয়ারি : ইলেকট্রনিক পেমেন্টে লাকি ড্রয়ের কথা কেন্দ্র ঘোষণা করেছে মাত্র ক'দিন হয়েছে। আর তারপর পরই ই-পেমেন্টের সঙ্গে জড়িত লাকি ড্র পদ্ধতিতে ইতিমধ্যেই লাখ পতি হয়েছেন ৪৫জন । গতবছরের ৯ই নভেম্বর থেকে শুরু করে এবছরের ১৪ই এপ্রিল পর্যন্ত রয়েছে ই- পেমেন্টের মাধ্যমে টাকা জিতে নেওয়ার সুযোগ। যারা রুপে কার্ড,আধার নির্ভর লেনদেন ব্যবাস্থা বা ভিম অ্যাপ ও এই সংক্রান্ত অনান্য পদ্ধতিতে ডিজিটাল উপায়ে লেনদেন করছেন তারাই পাচ্ছেন এই সুযোগ।

এর আগে রিজার্ভ ব্যাঙ্কের একটি অংশ ,ন্যাশনাল পেমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া, ১৫জন বিজয়ীর নাম ঘোষণা করেছিল যারা লাখ টাকা জিতেছে। যে উদ্যোগ রিজার্ভ ব্যাঙ্ক শুরু করে গত ডিসেম্বর মাস থেকে।

ই-লেনদেন করে লাখপতি ৪৫ জন, এখনও রয়েছে টাকা জেতার সুযোগ

পরিসংখ্যানে দেখা গেছে ,৬১৪ জন এখনও পর্যন্ত জিতেছেন ৫০ হাজার টাকা। প্রায় ৬,৫০০ জন নিজের ঘরে তুলেছেন ১০ হাজার টাকা। প্রায় ১৫ হাজার জন প্রতিদিন এই ডিজিটাল উপায়ে অর্থ লেনদেনর জন্য পেয়ে থাকবেন ১০০০ টাকা করে। যে টাকা গিয়ে পড়বে তাদের অ্যাকাউন্টে।

ন্যাশনাল পেমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, তাদের কাছে লেনেদেন সংক্রান্ত নম্বর থাকছে। গোটা পদ্ধতিটিই অডিটরদের সমানে করা হচ্ছে। শুধু তাই নয় চলছে পদ্ধতির ভিডিও রেকর্ডিংও।

English summary
he Centre's announcement of lucky draws to boost electronic payments has already created 45 'lakhpatis'.
Please Wait while comments are loading...