Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এয়ার ইন্ডিয়ার বিমানের খাবারের ট্রলিতে মাদক উদ্ধার ঘিরে চাঞ্চল্য ,সন্দেহের জালে অনেকে

Subscribe to Oneindia News

এমনিতেই আর্থিক অবস্থা মন্দার কারণে খবরের শিরোনামে উঠে আসছে এয়ার ইন্ডিয়া। তারওপর এয়ার ইন্ডিয়ার বিমানের খাবারের ট্রলি থেকে সন্দেহজনকভাবে মাদক ভর্তি প্যাকেট উদ্ধার নিয়ে ছড়িয়েছে চাঞ্চল্য়। দিল্লি বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার এক বিমান থেকে এই প্যাকেট উদ্ধার করা হয়েছে।

ঘটনার জেরে বিমানে নিরাপত্তার বিষয়টি নিয়ে বার বার প্রশ্ন উঠেছ। এদিকে আবগারী দফতরের থেকে এই সন্দেহজনক প্যাকেটটিকে নিরীক্ষা করে দেখা হচ্ছে। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এই প্যাকেটটিতে মাদক জাতীয় দ্রব্যই রয়েছে।

চেন্নাই থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানের খাবারের ট্রলিতে এই প্যাকেটটি প্রথমে চোখে পড়ে বিমানের ক্যাটারিং পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের। তবে গোটা বিষয়টিকে নিয়ে বিমানের কর্মীদের ওপরে সন্দেহের নজর রাখা হচ্ছে বলে সূত্রের খবর।

English summary
In what could be an insider's job, a suspicious packet containing narcotic substance was found in the food trolley of an Air India flight at Delhi airport on Thursday.The incident that highlighted a security breach has left all wondering how the packet reached the trolley. The Customs department is still testing and verifying the content of the packet. Prima facie, it appears to be narcotic substance.
Please Wait while comments are loading...