Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত বিজেপির জয় নিশ্চিত করতে সাংসদদের আহ্বান অমিত শাহের

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৭ এপ্রিল : কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত যেখানে যেখানে সম্ভব সেখানে বিজেপির জয়ের ধারা বিস্তৃত করতে হবে। বৃহস্পতিবার দলের ৩৭তম জন্মদিনে সংসদীয় বৈঠক করে একথা জানালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

সেই সভায় উপস্থিত থাকতে পারেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে দিল্লিতে দলের প্রধান কার্যালয়ে সাংসদদের সঙ্গে বৈঠক করেন অমিত শাহ নিজে। মানুষের কাছ থেকে এই মুহূর্তে বড় সমর্থন রয়েছে দলের কাছে। সেটাকে কাজে লাগিয়ে দলের অ্যাজেন্ডা মানুষের কাছে পৌঁছে দিতে বলেছেন শাহ।

কাশ্মীর থেকে কন্যাকুমারী, বিজেপির জয় নিশ্চিত করতে হবে : শাহ

কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত পুরো দেশকে গেরুয়ায় মুড়ে দিতে দলের সাংসদদের আহ্বান জানানো হয়েছে। যাতে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে আরও ভালো ফল করতে পারে বিজেপি। অমিত শাহ বলেছেন, যে সমস্ত জায়গায় দল এখনও ভালো ফল করতে পারেনি সেইসমস্ত জায়গায় মোদী সরকার সুশাসনের কথা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে।

গুজরাত থেকে শুরু করে ২০১৪ সালের লোকসভা হয়ে সদস্য সমাপ্ত উত্তরপ্রদেশ সহ বাকী রাজ্যের নির্বাচনে মানুষ যেভাবে ব্র্যান্ড নরেন্দ্র মোদীকে সমর্থন দিয়েছে, সেটাকেই কাজে লাগিয়ে দলকে মানুষের কাছে আরও গ্রহণযোগ্য করে তোলার প্রস্তাব দিয়েছেন অমিত শাহ। গত লোকসভা ভোটে বিজেপি ২৮২টি আসন পেয়ে সংখ্যাগরিষ্ঠতা পায়। সেই নিয়ে সন্তুষ্ট না হলে আসন সংখ্যা কীভাবে আরও বাড়ানো যেতে পারে সেদিকে নজর দিতে বলা হয়েছে সাংসদদের।

কেন্দ্রের সংসদ বিষয়ক মন্ত্রী অনন্ত কুমার পরে সাংবাদিকদের বলেন, ডিজিটাইজেশনের প্রচার, ভীম অ্যাপ, ডিজিটাল পেমেন্ট, জিএসটি সহ একাধিক বিষয়ে জনগণকে শিক্ষিত করে তুলবেন বিজেপি নেতা-সাংসদরা। দলের সভাপতি অমিত শাহও জানিয়েছেন, বিজেপি তিনটি অ্যাজেন্ডা নিয়ে কাজ করছে - সুশাসন, উন্নয়ন ও জনগণের সমৃদ্ধি।

English summary
Draw victory chart from 'Kashmir to Kanyakumari', Amit Shah tells BJP party members
Please Wait while comments are loading...