Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মহিলার নাক থেকে জ্যান্ত আরশোলা টেনে বের করলেন চিকিৎসক!

  • Posted By:
Subscribe to Oneindia News

চেন্নাই, ৩ ফেব্রুয়ারি : সেলভির নাকে প্রায় ১২ ঘণ্টা ধরে আশ্রয় নিয়েছিল একটি আরশোলা। চারটি হাসপাতাল ঘুরে একডজন হাতের প্রাণপণ প্রচেষ্টার পরে অবশেষে আরশোলাটিকে সেলভির নাক থেকে বের করা গিয়েছে। তাও আবার জ্যান্ত। [অপারেশন থিয়েটারে আরশোলার ছবি তুললেন চিকিৎসক, থমকে রইল অপারেশন]

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ঘুম ভেঙে যায় ইঞ্জামবক্কমের বাসিন্দা ৪২ বছর বয়সী সেলভির। নাকে অস্বস্তি অনুভব করেন তিনি। ভেবেছিলেন, ঠান্ডা লেগে হয়ত নাকে অস্বস্তি হচ্ছে। তবে ক্রমেই অস্বস্তি বাড়তে থাকে। ফলে প্রাইভেট হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে। [এক ব্যক্তির কান থেকে বেরল ২৬টি আরশোলা]

মহিলার নাক থেকে জ্যান্ত আরশোলা টেনে বের করলেন চিকিৎসক!

প্রথম হাসপাতালে বলা হয় নাকের ভিতরের মাংসল অংশ বেড়ে গিয়েছে। দ্বিতীয় হাসপাতাল সেটিকে পাম্প করে বের করে আনতে ব্যর্থ হয়। তৃতীয় হাসপাতাল জানায় নাকে কিছু ঢুকে গিয়েছে ফলে স্ক্যান করতে হবে।

বুধবার সকালে শ্বাসকষ্টে ভুগতে থাকা সেলভিকে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। ইএনটি বিভাগে এন্ডোস্কোপ করার পরে চিকিৎসকেরা দেখতে পান, নাকের ভিতরে আটকে থাকা বস্তুটির শুঁড় রয়েছে। পের এন্ডোস্কোপে দেখা যায় একটি জ্যান্ত আরশোলা আটকে রয়েছে নাকের মধ্যে।

এরপরে চিকিৎসকেরা ৪৫ মিনিটের চেষ্টায় সেলভির নাক থেকে আরশোলা বের করে আনেন। এর আগে হাসপাতালের এই বিভাগ অন্য রোগীদের নাক থেকে চক, বোতামের মতো জিনিস বের করে এনেছে। তবে আরশোলা নাক থেকে বের করেনি। জ্যান্ত আরশোলাটিকে বের করে বোতলে রাখা হয়েছে।

English summary
Doctors remove live cockroach from woman’s nostril in Tamil Nadu
Please Wait while comments are loading...