Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পিসির বাড়িতে ঢুকতে বাধা,কী করলেন জয়ললিতার ভাইঝি?

  • Published:
  • By: 
    Soumik Bose
Subscribe to Oneindia News

পিসির বাড়িতে ঢুকতে বাধা দেওয়া হল ভাইঝিকে। রবিবার সকালে প্রয়াত জয়ললিতার পোয়েস গার্ডেনের প্রাসাদোপম বাড়িতে ঢুকতে পারলেন না দীপা জয়কুমার। গেটেই তাঁকে শশিকলা ও তাঁর ভাইপো দিনাকরণের সমর্থকেরা বাধা দেয় বলে অভিযোগ। এই নিয়ে রবিবার সকালে পোয়েস গার্ডেনের বেদ নিলয়মের সামনে রীতিমত উত্তেজনার সৃষ্টি হল। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়।

প্রয়াত জয়ললিতার এই প্রাসাদোপম বাড়িটি নিয়ে তাঁর মৃত্যুর পর থেকেই শশিকলা ও আম্মার আত্মীয়দের মধ্যে বিবাদ চলছে। আম্মার মৃত্যুর পর এই সম্পত্তির মালিকানা তাঁদের বলে দাবি জেলবন্দি শশিকলা ও তাঁর ভাইপো টিটিভি দিনাকরণের।

পিসির বাড়িতে ঢুকতে বাধা,কী করলেন জয়ললিতার ভাইঝি?

রবিবার দীপা জয়কুমার জানান, পোয়েস গার্ডেনের বাড়িতে এদিন একটি অনুষ্ঠানে তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন আম্মার আরও এক ভাইপো দীপক। তিনি আগেই বেদ নিলয়মে ঢুকে গেলেও দীপা জয়কুমারকে আটকে দেওয়া হয় বাড়ির বাইরেই। এই নিয়ে দু'পক্ষের মধ্যে বচসাও হয়। এদিকে দীপাও জানিয়ে দিয়েছেন, ভাই দীপক বাড়ির বাইরে না আসা পর্যন্ত তিনি এলাকা ছেড়ে নড়বেন না। পিসি জয়ললিতার সম্পত্তির ওপর শুধুমাত্র তাঁদেরই অধিকার রয়েছে বলে দাবি করেছেন দীপা।

২৪ হাজার বর্গফুটের ওপর নির্মিত এই বাড়িটির বর্তমান মূল্য ৯০ কোটি টাকারও বেশি। কিন্তু আম্মার মৃত্যুর পর দেখা যায়, তিনি কোনও উইল করে যাননি। ফলে এই বাড়িটির মালিকানা নিয়ে তারপর থেকেই বিবাদ চলছে শশিপক্ষ ও জয়ার আত্মীয়দের মধ্যে।

English summary
Sashikala and her nephew dinakaran's supporters prevents Jayalalitha's niece from entering Poes Garden residence.
Please Wait while comments are loading...