Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রেমিকার সঙ্গে ফ্ল্যাটে রাত কাটাবে দাদা, শীতের মধ্যে ভাইকে বেরিয়ে যেতে বলায় খুন যুবক

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৯ নভেম্বর : দিল্লি বিশ্ববিদ্য়ালয়ের স্নাতকোত্তরের ছাত্র হিমাংশু বর্মাকে (২৩) নিজের দাদাকে খুন করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। নিজের প্রেমিকার সঙ্গে রাত কাটাবে বলে শীতের রাতে হিমাংশুকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে হিতেশ বর্মা।

৫০০ টাকার নোট নিয়ে বচসা, প্রতিশোধে ধর্ষিতা নাবালিকা

ঘুষের ৫০ লক্ষ টাকা বাড়িতে, ঘুষ নেন কেন? লখনৌ ইঞ্জিনিয়ারের যুক্তি শুনলে ঘাবড়ে যাবেন

পুলিশের কথায়, সেই রাগেই ক্ষিপ্ত হয়ে হিমাংশু ডামবেল দিয়ে মাথায় আঘাত করে দাদাকে খুন করে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে দিল্লির বুরারি এলাকায় সোমবারে।

প্রেমিকার সঙ্গে ফ্ল্যাটে রাত কাটাবে দাদা, শীতের মধ্যে ভাইকে বেরিয়ে যেতে বলায় খুন যুবক

জানা গিয়েছে, দুই ভাই দিল্লিতে একটি ফ্ল্যাটে থাকত। তাদের বাবা-মা ঝাঁসিতে থাকেন। ঘটনার দিন রাতে হিমাংশুকে ঠান্ডায় বেরিয়ে যেতে বললে সে যেতে চায়নি। তখনই ক্ষিপ্ত হয়ে ডামবেল দিয়ে বারবার দাদার মাথায় আঘাত করে মেরে ফেলে।

ওবামা থাকবেন ভাড়াবাড়িতে! অন্দরমহলের সজ্জা দেখলে চোখ কপালে উঠবে

মাত্র ১ হাজার টাকার ৪জি ফোন আনছে জিও, সঙ্গে ভয়েস কল ও ভিডিও কলিং ফ্রি!

খুন হওয়া হিতেশ কলেজে সংষ্কৃত পড়াত। অভিযোগ, ঘটনার দিন রাত দেড়টা নাগাদ সে ভাইকে বাড়ি থেকে বের করে দিতে চেয়েছিল। হিমাংশু পুলিশকে জানিয়েছে, প্রায় নিয়মিতই এভাবে বাড়ি থেকে বের করে দিত দাদা হিতেশ।

তবে সেদিন প্রতিবাদ করে হিমাংশু। এত রাতে সে কোথাও যাবে না বলে জানায়। সেদিন রাত ৩টে নাগাদ পুলিশের কাছে খবর আসে। প্রথমে হিমাংশু পুলিশের কাছে জানায়, দুজন দুষ্কৃতী এসে হিতেশকে খুন করে গিয়েছে। তবে পুলিশের জেরায় সে ভেঙে পড়ে ও নিজের দোষ স্বীকার করে।

সে জানায়, ২ বছর আগে হিতেশ লেকচারারের চাকরি পেলে হিমাংশুকে দিল্লিতে ডেকে নেয় যাতে সে স্নাতকোত্তরের পড়াশোনা দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে করতে পারে। এখানে এসে দাদার প্রেমের কথা জানতে পারে হিমাংশু। এরপরই দাদা হিতেশ তার সাহায্য চায়। তারপর এভাবেই চলছিল। তবে সেদিন রাতে বাইরে বাইরে যেতে অস্বীকার করে রাগের মাথায় দাদাকে খুন করে ভাই।

English summary
Delhi University student kills brother over his girlfriend's stayovers
Please Wait while comments are loading...