Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মায়ের সঙ্গে মন্দিরে পুজোর ছবি পোস্ট দিল্লির অধ্যাপকের, মামলা দায়ের কলকাতা পুলিশের

Subscribe to Oneindia News

সোশ্যাল মিডিয়ায় মন্দিরে মায়ের সঙ্গে পুজো দিতে যাওয়ার ছবি পোস্ট করেন দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপক । তার জেরে সেই অধ্যাপক রাকেশ সিনহার বিরুদ্ধে মামলা দায়ের করল কলকতা পুলিশ। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মায়ের সঙ্গে মন্দিরে পুজোর ছবি পোস্ট দিল্লির অধ্যাপকের, মামলা দায়ের কলকাতা পুলিশের

জনৈক মনোজ কুমার সিং এর অভিযোগ, রাকেশ সিনহা যেভাবে মন্দিরে পুজো করার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তা সাম্প্রদায়িক সম্প্রীতির আবহকে নষ্ট করবে। মনোজ কুমার সিং এর আরও অভিযোগ এই ধরনের ছবি, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হিংসার বাতাবরণকে উস্কানি দেওয়ার চেষ্টা করেছেন রাকেশ সিনহা। উল্লেখ্য, রাকেশ সিনহা বাদুড়িয়া হিংসা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে সরব হয়েছিলেন । অধ্যাপক রাকেশ সিনহা বিভিন্ন হিন্দুত্ববাদী ও আরএসএস প্রভাবিত সংগঠনের সঙ্গে জড়িত বলে জানা গিয়েছে। সম্প্রতি আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে এক অনুষ্ঠানে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে।

অভিযোগকারী মনোজ কুমার সিং নামের ব্যাক্তির পুরো পরিচয় অবশ্য পাওয়া যায়নি। তাঁর সঙ্গে তৃণমূলের যোগাযোগ রয়েছে কি না তা পরিস্কার নয়। যদিও মনোজের অভিযোগের ভিত্তিতে কলকাতা পুলিশ অধ্যাপক রাকেশ সিনহার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় একাধিক মামলা দায়ের করেছে বলে জানা গিয়েছে। রাকেশ সিনহার অভিযোগ,গোটা বিষয়টি রাজনৈতিক প্রতিহিংসা নেওয়ার জন্যই করা হয়েছে। যদিও রাকেশ সিনহাকে কলকাতা পুলিশ গ্রেফতার করবে কি না তা এখনও জানা যায়নি। পুজো দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় কারোর বিরুদ্ধে কারোর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা যায় কি না তা নিয়ে প্রশ্ন তুলেছেন অধ্যাপক রাকেশ সিনহা।

English summary
DU professor booked for posting picture of mandir with his mothere. Rakesh Sinha has been booked under various non-bailable sections of the IPC by Kolkata Police.
Please Wait while comments are loading...