Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পরীক্ষায় বসতে না দেওয়ায় দিল্লির স্কুল শিক্ষককে ছুরির কোপ ২ ছাত্রের

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৭ সেপ্টেম্বর : ক্লাসে হাজিরা কম। তাই নিয়ে শিক্ষকের সঙ্গে দুই ছাত্রের বচসা। যা শেষ পর্যন্ত শিক্ষকের মৃত্যুর কারন হয়ে দাঁড়াল। ঘটনাটি দিল্লির নাংলোই এলাকার একটি স্কুলে। যেখানে দুই ছাত্রের ছুরির কোপে মৃত্যু হল এক শিক্ষকের।

ঘটনার সূত্রপাত সোমবার। যখন সরকারি স্কুলে দ্বাদশ শ্রেণীর পরীক্ষা চলছিল। অভিযুক্ত দুই ছাত্রও ক্লাসের মধ্যে উপস্থিত ছিল তখন। মুকেশ কুমার নামে ওই শিক্ষক যখন ক্লাসে হাজিরা কম থাকার কারনে তাদের পরীক্ষায় বসতে বাধা দেন তখনই শুরু হয়ে যায় বচসা। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে ছাত্রদের মধ্যে একজন ছুরি বার করে কোপাতে থাকে শিক্ষককে।

পরীক্ষায় বসতে না দেওয়ার দিল্লির স্কুল শিক্ষককে ছুরির কোপ ২ ছাত্রের

এই ঘটনায় চাঞ্চল্য ছডিয়ে পড়ে স্কুল চত্বরে। রক্তাক্ত অবস্থায় আহত শিক্ষকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়। অভিযুক্ত দুই স্কুল ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে অভিযুক্ত দুই ছাত্রের মধ্যে একজনের বয়স ১৮ বছর। আর একজনের বয়স ১৮ বছর পূর্ণ হতে এখনও দুমাস বাকি রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে অভিযুক্ত দুই ছাত্র কয়েকদিন আগেই মুকেশ কুমার কে হুমকি দিয়েছিল। এর পরেই এই মর্মান্তিক ঘটানা ঘটল। যেখানে ছাত্রের ছুরির কোপে প্রাণ হারাতে হলো এক শিক্ষককে।

English summary
Delhi school teacher stabbed by 12th class students
Please Wait while comments are loading...