Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রুটি গোল না বানাতে পারায় অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি স্বামীর

  • Posted By:
Subscribe to Oneindia News

ভালো রুটি তৈরি করতে পারেন না স্ত্রী, এই অভিযোগে অন্তঃসত্ত্বা স্ত্রীকে মেরেই ফেলল স্বামী। দিল্লির জাহাঙ্গিরপুরির এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার কথা মহিলার ভাই জানতে পারলে, তিনিই পুলিশকে খবর দেন। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক ওই মহিলার স্বামী।

স্ত্রীকে রাগের মাথায় খুন করার বহু উদাহরণ শোনা যায়। তবে ঠিকঠাক গোল রুটি না বানাতে পারার জন্য স্ত্রী হত্যা নিছকই এক নিষ্ঠুর দৃষ্টান্ত। এই নিষ্ঠুর ঘটনা ঘটেছে দিল্লির ২২ বছরের সিমরনের সঙ্গে। অভিযোগ বচসার জেরে অন্তঃসত্ত্বা সিমরনকে পেটে লাথি মেরে হত্যা করেছে তাঁর স্বামী।

রুটি গোল না বানাতে পারায় অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি স্বামীর

জানা গিয়েছে, গোলকারা রুটি বানাতে না পারার জন্য সিমরনের সঙ্গে বচসা শুরু হয় তাঁর স্বামীর। তার জেরেই অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মারে ওই ব্যাক্তি। মাটিতে পরে কাতরাতে থাকেন সিমরন। মাকে বাঁচাতে সিমরনের ৪ বছরের মেয়ে এগিয়ে আসলে, তাকেও একটি ঘরে বন্ধ করে দেয় অভিযু্ক্ত ব্যাক্তি তথা সিমরনের স্বামী। অবশেষে যন্ত্রণা সহ্য করতে না পেরে মারা যান সিমরন।

সিমরনের ঘনিষ্ঠমহল সূত্রের খবর, বিয়ের আগে এই ব্যাক্তির সঙ্গে লিভ ইন সম্পর্কে লিপ্ত ছিলেন সিমরন। তবে বিয়ের পর থেকে শুরু হয় অশান্তি। সিমরনের স্বামী একটি ব্যাবসা সূত্রে প্রচুর আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ার পর থেকেই তাঁদের মধ্যে সমস্যা বাড়তে থাকে বলে খবর।

English summary
in Delhi's Jahangirpuri , a 22-year-old pregnant woman was murdered by her husband for an absurd reason. Because she could not make perfectly round chapatis.
Please Wait while comments are loading...