Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জল্পনা উসকে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর পদ থেকে আচমকা ইস্তফা নাজিব জংয়ের

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২২ ডিসেম্বর : দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের পদ থেকে আচমকা ইস্তফা দিলেন নাজিব জং। কেন্দ্র সরকারের কাছে নিজের ইস্তফা পত্র পাঠিয়ে দিয়েছেন তিনি। তবে কী কারণে ইস্তফা দিয়েছেন তা জানা যায়নি।

শুধু তাঁর অফিস সূত্রে জানানো হয়েছে যে নাজিব জং ইস্তফা দিয়েছেন। ৬৫ বছরের নাজিব প্রাক্তন আইএএস অফিসার ছিলেন। ২০১৩ সালের ৯ জুলাই তিনি দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের পদে আসীন হন।

জল্পনা উসকে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর পদ থেকে আচমকা ইস্তফা নাজিব জংয়ের

তাঁর তরফে যে প্রেস বিজ্ঞপ্তি জারি করা হয়েছে তাতে নাজিব জং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সমস্ত ধরনের সাহায্য ও সহায়তার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন। এর পাশাপাশি দিল্লিতে একবছরের রাষ্ট্রপতি শাসন থাকার সময়ে জনতার সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

এর পাশাপাশি যার সঙ্গে কাজ করতে গিয়ে সবচেয়ে বেশি বিরোধ হয়েছে সেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকেও ধন্যবাদ জানিয়েছেন নাজিব জং। গত দু'বছরের আপ সরকারের কার্যকালে যত বিরোধ হয়েছে তার মধ্যে অন্যতম ছিল নাজিব জংয়ের সঙ্গে আম আদমি সরকারের বিরোধ।

কেন্দ্রে হয়ে জনতা বিরোধী কাজ করছেন নাজিব জং, এই অভিযোগে বারবার সরব হয়েছে আম আদমি পার্টি। এছাড়া কেন্দ্র রাজনৈতিক উদ্দেশ্যে বারবার নাজিব জংকে ব্যবহার করে আপ সরকারকে অপদস্ত করার চেষ্টা করছে, এমনটাও অভিযোগ করা হয়েছে।

English summary
In a surprise move, Delhi lieutenant governor Najeeb Jung has submitted his resignation to the government of India. The reason behind this sudden decision was not immediately known.
Please Wait while comments are loading...