Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুনন্দা পুষ্কর মৃত্যু তদন্তে দিল্লি পুলিশকে ভর্ৎসনা দিল্লি হাইকোর্টের

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

সুনন্দা পুষ্কর মৃত্যু রহস্যের তদন্ত নিয়ে এবার দিল্লি পুলিশকে ভর্ৎসনা করল দিল্লি হাইকোর্ট। শশি থারুর পত্নির মৃত্যুর তদন্তে কেন এত দেরি হচ্ছে, এদিন সেই প্রশ্ন তোলে আদালত। এই মামলায় সিবিআই তদন্তের দাবি জানিয়ে দিল্লি হাইকোর্টে মামলা করেছিলেন বিজেপি সাংসদ সুব্রক্ষ্মণ্যম স্বামী।

[আরও পড়ুন: দেশের এই শহরে রাস্তা নোংরা করলে যেতে হবে জেলে]

সুনন্দা পুষ্কর মৃত্যু তদন্তে দিল্লি পুলিশকে ভর্ৎসনা দিল্লি হাইকোর্টের

মঙ্গলবার সেই মামলার শুনানিতে প্রথমেই বিচারপতি জিএস সিস্তানি ও চন্দ্রশেখরের বেঞ্চ দিল্লি পুলিশের কাছে তদন্তের অগ্রগতি সম্পর্কে জানতে চায়। ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে তথ্যপ্রমাণ সংগ্রহ করার পরও মামলার চূড়ান্ত রিপোর্ট কেন পেশ করা হয়নি, তাও জানতে চান বিচারপতি। দিল্লি পুলিশকে ভর্ৎসনা করে বিচারপতি বলেন, একজনের মৃত্যু হয়েছে ২০১৪ সালে, প্রথমে পুলিশ বলল এটা আত্মহত্যা, তারপর পুলিশই সিদ্ধান্তে এল এটা আত্মহত্যা নয়, খুন। কিন্তু তারপর ২ বছর কেটে গেলেও তদন্তে কোনও অগ্রগতি নেই। ২ বছর ধরে পুলিশ কী করল তাও জানতে চান বিচারপতি।

সুনন্দা পুষ্কর মৃত্যু তদন্তে দিল্লি পুলিশকে ভর্ৎসনা দিল্লি হাইকোর্টের

সুনন্দা পুষ্করের ছেলে শিব মেননও এই মামলার দ্রুত তদন্তের দাবি জানিয়েছে। তবে সিবিআই তদন্তের দাবি নিয়ে সুব্রক্ষ্মণ্যম স্বামীকেও কটাক্ষ করতে ছাড়েননি শিব মেননের আইনজীবী। তিনি স্পষ্ট জানান, এটা কোনও জনস্বার্থ মামলা নয়, জনপ্রিয় হওয়ার স্বার্থে মামলা। তবে এসব কথায় কান না দিয়ে তদন্ত দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছে দিল্লি হাইকোর্ট।

English summary
Delhi HC questions Delhi police for the delay in Sunanda Pushkar death probe. Ask police to pacify the investigation.
Please Wait while comments are loading...