Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বেঙ্গালুরুর আইআইএমবি-র অ্যালুমনির অনুষ্ঠানে দীপিকাকে ঘিরে উচ্ছ্বাস

  • Written By:
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৮ ডিসেম্বর : বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন মুম্বই গিয়ে হিন্দি সিনেমার জগত কাঁপালেও তাঁর শিকড় এখনও পড়ে রয়েছে বেঙ্গালুরুতেই। যখনই সুযোগ পান, নিজের বাড়িতে ছুটে আসেন তিনি। এখনও এটাই তাঁর সবচেয়ে প্রিয় শহর।

শনিবার যেমন দীপিকা এসেছিলেন বেঙ্গালুরুর আইআইএমবি প্রতিষ্ঠানের লিডারশিপ সামিট ২০১৬-তে এক অনুষ্ঠানে যোগ দিতে। এই অনুষ্ঠানের উদ্যোক্তা ছিল আইআইএমবির অ্যালুমনি অ্যাসোসিয়েশন।

বেঙ্গালুরুর আইআইএমবি-র অ্যালুমনির অনুষ্ঠানে দীপিকা

দর্শকদের মধ্যে বেশিরভাগই ছিলেন ভবিষ্যতের বিজনেস লিডাররা। এছাড়া ছিলেন আইআইএমবির ছাত্রছাত্রীরা। দীপিকা ছাড়াও এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন কেন্দ্রীয় বিদ্যুৎমন্ত্রী পীযূষ গোয়েল ও মনিপাল গ্লোবাল এডুকেশনের চেয়ারপার্সন সহ ইনফোসিসস ডিরেক্টর মোহনদাস পাই সহ অনেক বিশিষ্টরা।

এই অনুষ্ঠানের মাঝে দীপিকাকে ডেকে নেন আইআইএমবি বোর্ডের চেয়ারপার্সন তথা বিশিষ্ট শিল্পপতি কিরণ মজুমদার শ'। দীপিকাকে পেয়ে উল্লাসে ফেটে পড়ে গোটা হল। সেই আলোচনা সভায় ছিলেন বিশিষ্ট সম্পাদক শেখর গুপ্তাও।

অনুষ্ঠানে মানসিক স্বাস্থ্য, অবসাদ সহ নানা প্রশ্নের একেবারে খোলামেলা উত্তর দেন দীপিকা। বলেন, একসময়ে তিনি অবসাদ নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন কারণ তিনি জানতেন তা থেকে বেরিয়ে আসতে পারবেন।

তবে রাজনীতি নিয়ে প্রশন করা হলে তিনি সযত্নে তা এড়িয়ে যান। বলেন, আমি এমন বিষয় নিয়েই কথা বলি যা নিয়ে আমার মতামত কাউকে সাহায্য করতে পারবে। যেমন আমি অবসাদ নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছিলাম।

English summary
Bollywood superstar Deepika Padukone is Bengaluru's darling and whenever she comes to her city she always receives a grand welcome. At the IIMB Leadership Summit 2016, organised by the IIMB Alumni Association, on Saturday, the Bajirao Mastani actress got a warm reception from her fans.
Please Wait while comments are loading...