Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মেহবুবা মুফতির সঙ্গে দেখা করায় কেন টুইটারে ক্ষমা চাইলেন 'দঙ্গল' কন্যা জাইরা ওয়াসিম!

Subscribe to Oneindia News

জম্মু ও কাশ্মীর, ১৬ জানুয়ারি : আমির খানের দঙ্গল ছবিতে গীতা ফোগটের ছোটবেলার চরিত্রে অভিনয় করে নজরে এসেছিলেন জাইরা ওয়াসিম খান। সম্প্রতি নিজের একটি সোস্যাল মিডিয়া পোস্টের জন্য ফের খবরের শিরোনামে উঠে এলেন।

জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে দেখা করায় সোস্যাল মিডিয়ায় জাইরা ওয়াসিমকে খিল্লির পাত্র করা হয়েছে। এমনকী কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী সংগঠনের কাছ থেকেও হুমকি পেয়েছিলেন জাইরা। কাশ্মীরি তরুণ সম্প্রদায়ের 'আদর্শ' হওয়ার কারণে হুমকির মুখে পড়তে হয় ১৬ বছরের জাইরাকে। এরপরই ক্ষমা চেয়ে টুইটারে একটি পোস্ট করেন জাইরা।

মেহবুবা মুফতির সঙ্গে দেখা করায় কেন টুইটারে ক্ষমা চাইলেন 'দঙ্গল' কন্যা জাইরা ওয়াসিম!

জাইরা লেখেন, "আমি যা করেছি তাতে আমি একেবারেই গর্বিত নই, আমি চাই সবাই বিশেষ করে তরুণ সম্প্রদায় জানুক সমসাময়িক বা ইতিহাসের অনেক জ্ঞানীগুণি ব্যক্তি রয়েছেন, যারা রোল মডেল হওয়ার যোগ্য। আমাকে আদর্শ মনে করা আসলে তাদের অবমাননা করার সামিল।"

জাইরার পোস্ট ঘিরে বিতর্ক তৈরি হয়। গীতা ফোগটের কথায়, "জম্মু ও কাশ্মীরের বর্তমান পরিস্থিতির কারণে হয়তো জাইরা অত্যন্ত মানসিক চাপের মধ্যে ছিল। ছবিতে অসাধারণ কাজ করেছে জাইরা, কোনও কিছুর জন্য ওর ক্ষমা চাওয়ার প্রয়োজন নেই।"

শুধু গীতা নয়, এই গোটা ঘটনায় জাভেদ আখতার, ওমর আবদুল্লা-সহ বিশিষ্ট ব্যক্তিরা জাইরার পাশে দাঁড়িয়েছেন। সোস্যাল মিডিয়াতেও জাইরাকে সমর্থন করে একের পর এক পোস্ট উপচে পড়েছে। কেন একটি ১৬ বছরের মেয়েকে নিজের ভাল কাজের জন্য ক্ষমা চাইতে হবে তা নিয়ে উঠছে প্রশ্ন।

English summary
Dangal girl Zaira Wasim Khan threatened for meeting Mehbooba Mufti, apologises on Twitter
Please Wait while comments are loading...