Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আচরণ অস্বাভাবিক, তাই 'ডাইনি' অপবাদে বৃদ্ধার ওপর চলল এই অত্যাচার

Subscribe to Oneindia News

তাঁকে দেখতে ভালো নয়। ডাইনির মতো দেখতে লাগে তাঁকে । তাঁর আচরণ অস্বাভিবক। এটা গ্রামের মানুষের ধারণা মাত্র। আর সেই ধারণার বশবর্তী হয়ে গোটা একটা গ্রামের উচ্চবর্ণের লোকজন এক বৃদ্ধা দলিত মহিলাকে ডাইনি অপবাদে মারধর করে হত্যা করে। এমনই অভিযোগ গ্রামের উচ্চবর্ণের মানুষদের বিরুদ্ধে। এই ঘটনা বিজেপি শাসিত রাজ্য উত্তরপ্রদেশের।

আচরণ অস্বাভাবিক, তাই 'ডাইনি' অপবাদে বৃদ্ধার ওপর চলল এই অত্যাচার

উত্তর প্রদেশের মুতনাই গ্রামে দউকি পুলিশ স্টেশনের অন্তর্গত এলাকায় ভোর সাড়ে চারটে থেকে শোরগোল। সেই সময়ে মারধর চালানো হয় ৬৫ বছরের মান দেবীর ওপর। কারম তাঁকে দেখতে ভালো নয়। তাঁর ব্যাবহার খানিকটা অস্বাভাবিক। যার ফলে গ্রামে ছড়াচ্ছে আতঙ্ক। আর সেজন্যই তাংর ওপর চলে অত্যাচার।

বৃদ্ধা মান দেবীর ওপর যখন গ্রামের উচ্চবর্ণের লোকজন এভাবে অতর্কিত মারধর করছে, তখন ধিরে ধিরে গোটা গ্রামের দলিতদের মধ্যে ছড়াতে থাকে আতঙ্ক। আঘাত বেশিক্ষণ সহ্য করতে না পেরে প্রাণ হারান তিনি। মান দেবীর ছেলের বক্তব্য, তাঁর মা ভোর রাতে মাঠে গিয়েছিলেন, কিন্তু ফেরার পথ বুঝতে না পেরে ভুল করে গ্রামের 'বাঘেল' অধ্যুষিত এলাকায় ঢুকে পড়েন তিনি। সেই ঘটনার জেরেই তাঁর ওপর শুরু হয় অত্যাচার। আহত অবস্থায় মান দেবীকে হাসপাতালে নিয়ে গেলে , তিনি সেখানে মারা যান।

English summary
An elderly Dalit woman was allegedly lynched by a mob of upper caste men in Agra on Wednesday, after villagers thought she was a witch. The accused fled the village, cops said.
Please Wait while comments are loading...