Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজধানী এক্সপ্রেসে ডাকাতি, মূল্যবান সামগ্রী নিয়ে চম্পট ডাকাতদলের, সাসপেন্ড ৫ পুলিশকর্মী

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৯ এপ্রিল : দিল্লি-পাটনা রাজধানী এক্সপ্রেসে এদিন সকালে ডাকাতির ঘটনা ঘটল। বিহার সীমান্তে উত্তরপ্রদেশের গাজিপুরের গাহমার রেল স্টেশনে এই ঘটনা ঘটেছে। পাটনাগামী ১২৩১০ দিল্লি-পাটনা রাজধানী এক্সপ্রেসের যাত্রীদের লুঠ করে চম্পট দেয় ডাকাতদল।

পাটনায় যাত্রীরা যে অভিযোগ দায়ের করেছেন তাতে বলা হয়েছে, রাত ৩টে ১৫ মিনিট নাগাদ ডাকাতের একটি দল কামরায় হামলা করে। সেইসময়ে প্রযুক্তিগত কোনও ত্রুটির কারণে ট্রেনটি গাহমার স্টেশনে দাঁড়িয়েছিল।

পাটনা-রাজধানী এক্সপ্রেসে ডাকাতি, তদন্তের নির্দেশ রেলমন্ত্রীর

সেইসময়ে ১২-১৪ জনের ডাকাত দল বি৭, বি৮ ও এ৪ কামরায় ঢুকে লুঠ চালায়। এক যাত্রীর অভিযোগ, ঠেকানোর চেষ্টা করলে ডাকাতরা মারধর করে। বেশ কিছুক্ষণ লুঠ চালিয়ে ডাকাতরা ভাদৌরার কাছে নেমে যায়।

এরপর এদিন সকালে ৭টার সময়ে যাত্রীরা পাটনা স্টেশনে নেমে বিক্ষোভ দেখান। স্টেশনে কর্মরত জওয়ান ও আরপিএফের সঙ্গে তাদের বচসা হয়। পরে পাটনা জিআরপিতে অভিযোগ দায়ের হয়। যাত্রীদের অভিযোগ, ট্রেন অ্যাটেন্ড্যান্টদের কেউ এই ডাকাতিতে জড়িত রয়েছে। তাকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছে জিআরপি।

রেলমন্ত্রী সুরেশ প্রভুও এই ঘটনায় রেল কর্তৃপক্ষকে পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি বিহার সরকার যাতে এই ঘটনায় কড়া পদক্ষেপ করে, সেটাও আবেদন করেছেন।

English summary
Dacoits thrash passengers on Patna Rajdhani Express, flee with valuables
Please Wait while comments are loading...