Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

VIP চপার অবতরণের জন্য মাঠ ছাড়তে দেরি করায় ক্রিকেটের 'মিরাকেল বয়' প্রণব ধনওয়াড়েকে আটক, হেনস্থা

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৯ ডিসেম্বর : অনূর্ধ্ব ১৬ ইন্টার স্কুল ক্রিকেটে একাই ১০০৯ রান করে সবাইকে চমকে দিয়েছিলেন প্রণব ধনওয়াড়ে। কিন্তু রবিবার মাঠে কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরের ভিআইপি চপার অবতরণের জন্য মাঠ ছাড়তে দেরি করায় প্রণবকে আটক করে পুলিশ।

আরও পড়ুন : এক ইনিংসে একাই ১০০০ রানের বিরল কৃতিত্ব অটো চালকের ছেলের

প্রণবের পরিবারের অভিযোগ, প্র্যাকটিস সেরে মাঠ ছাড়তে দেবি হওয়ায় থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ঘন্টার পর ঘন্টা বসিয়ে রাখা হয়। থানাতে প্রণবকে অপমান করা হয় বলেওঅভিযোদ। পরে প্রণবের বাবা থানায় পৌঁছলে প্রণবকে ছাড়া হয়। যদিও প্রণবের বাবা জানিয়েছেন, প্রণবকে জেলের ভিতরে ঢোকানো হয়নি। বরং ওকে থানায় বসিয়ে রাখা হয়েছিল। 

VIP চপার অবতরণের জন্য মাঠ ছাড়তে দেরি করায় ক্রিকেটের 'মিরাকেল বয়' প্রণব ধনওয়াড়েকে আটক, হেনস্থা

প্রণব জানিয়েছেন, "আমরা প্রশিক্ষণের শেষ পর্যায়ে ছিলাম। হঠাৎ পুলিশ এসে বলে মাঠ খালি করে দিতে। আমরা ২ মিনিট পরে মাঠ ছাড়ব বলাতে পুলিশ কর্মীরা চোটপাট করতে শুরু করে।"

পুলিশের তরফে জানানো হয়েছে, "ওরা আমাদের অসম্মান করছিল, অশ্লীল ভাষায় কথা বলছিল। আমরা শুধু ওদের আচরণ ঠিক করতে বলেছি। " নিরাপত্তার খাতিরেই প্রণবকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে বলে এক সিনিয়র অফিসার জানিয়েছেন।

কল্যাণে প্রকাশ জাভড়েকর আসবেন বলে পূর্ত দফতরের তরফে কল্যাণের মাঠে একটি হেলিপ্যাড তৈরি করা হয়েছিল। সেখানেই জাভড়েকরের ভিআইপি চপার অবতরণের কথা ছিল। আর তা কেন্দ্র করেই এই ঘটনা।

যদিও জাভড়েকর পরে আকাশপথে না এসে সড়কপথেই কল্যাণ যাওয়ার সিদ্ধান্ত নেন। পরে এই ঘটনা জানার ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মন্ত্রী। তিনি বলেন, "ভারতের গর্ব প্রণবের উপর যদি পুলিশ হাত তুলে থাকে তা নিশ্চিতভাবে সমর্থনযোগ্য না।"

English summary
Cricket Wonder Boy Pranav Dhanawade Delays Vacating Ground For VIP Chopper, Detained By Cops. Pranav's family said he was humiliated and taken to the police station after he failed to wrap up his practice session in time. Later, union minister Prakash Javedekar said, If a youth like Pranav, who is a pride of India, has been beaten up, it is bad
Please Wait while comments are loading...