Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রেমের শাস্তি : প্রেমিক-প্রেমিকাকে নগ্ন ঘোরানো হল গোটা গ্রাম

তুতো ভাই-বোন একে অপরের প্রেমে পড়েছিল। তাতে আপত্তি ছিল সকলের। সকলের আপত্তি জেনে তাই পালিয়ে গিয়েছিল দুজনে। তাদেরই গ্রামে ফিরিয়ে নিয়ে এসে মারধর করে নগ্ন অবস্থায় ঘোরানো হয়।

Subscribe to Oneindia News

জয়পুর, ২০ এপ্রিল : তুতো ভাই-বোন একে অপরের প্রেমে পড়েছিল। তাতে আপত্তি ছিল সকলের। সকলের আপত্তি জেনে তাই পালিয়ে গিয়েছিল দুজনে। তাদেরই গ্রামে ফিরিয়ে নিয়ে এসে মারধর করে নগ্ন অবস্থায় ঘোরানো হয়। এই ঘটনায় মোট চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রাজস্থানের বাঁনসওয়ারার শম্ভুপুরা গ্রামে। পুলিশ জানিয়েছে, দিন ২৫ আগে নিজের নাবালিকা তুতো বোনকে নিয়ে পালিয়ে যায় এক যুবক। পরিবার সেকথা জানতে পেরে পুলিশ অভিযোগ না জানিয়ে চারিদিক নিজেরাই তল্লাশি শুরু করে।

প্রেমিক-প্রেমিকাকে নগ্ন ঘোরানো হল গোটা গ্রাম

এরপরে দুজনের খোঁজ পেলে গ্রামে ফিরিয়ে আনা হয়। তারপর মারধর করে নগ্ন অবস্থায় ছেলে-মেয়েটিকে গ্রামে ঘোরানো হয়। এই ঘটনা গ্রামের অনেকে ভিডিও-ও করে রেখেছে বলে অভিযোগ। পরে তা স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

সেই পোস্ট দেখেই পুলিশ ঘটনাটি জানতে পারে। স্বতঃপ্রণোদিত হয়ে ছেলে-মেয়েটির দুই বাবা ও গ্রামের আরও দুজনকে গ্রেফতার করে। ছেলেটির অবস্থা আশঙ্কাজনক, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, এবং মেয়েটিকে পুলিশ সুরক্ষিত জায়গায় রেখেছে বলে জানা গিয়েছে।

English summary
Couple paraded naked in Rajasthan village, 4 held
Please Wait while comments are loading...