Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আত্মসমর্পণ পাঠানকোট জঙ্গি হামলার সময়ে অপহৃত এসপি সলবিন্দর সিংয়ের

Subscribe to Oneindia News

গুরুদাসপুর, ২১ এপ্রিল : বিতর্কিত পুলিশ সুপার সলবিন্দর সিং বৃহস্পতিবার আত্মসমর্পণ করলেন। একটি যৌন হয়রানির মামলা চলছে তাঁর বিরুদ্ধে। সেই ঘটনাতেই তিনি পুলিশের কাছে আত্মসমর্পণ করলেন বলে জানা গিয়েছে।

এই সলবিন্দর সিং গতবছরের শুরুতেই পাঠানকোট হামলার সময়ে বিতর্কের কেন্দ্রে চলে আসেন। তাঁকে অপহরণ করেছিল পাঠানকোটের বায়ুসেনা ঘাঁটিতে হামলাকারী জঙ্গিরা। সীমান্তের কাছে একটি মন্দিরে তিনি পুজো দিয়ে ফিরছিলেন। সেখানেই সলবিন্দরকে গাড়ি সমেত অপরহণ করা হয়। তার ৩০ ঘণ্টা পর জঙ্গিরা বায়ুসেনা ঘাঁটিতে হামলা করে।

আত্মসমর্পণ পাঠানকোট জঙ্গি হামলার সময় অপহৃত এসপি সলবিন্দরের

এরপরে গতবছরের অগাস্টে সলবিন্দরের নামে যৌন হয়রানির মামলা দায়ের করে রজনীশ কুমার নামে এক জনৈক। তিনি গুরদাসপুরের বাসিন্দা এবং পাওয়ারকমে চাকরি করেন। তাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে ৫০ হাজার টাকা সলবিন্দর নেন বলে অভিযোগ ওঠে।

এরই মাঝে রজনীশের স্ত্রীর সঙ্গে জোর করে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করেন সলবিন্দর। তদন্তের নামে যখন তখন তাদের বাড়িতে গিয়ে রজনীশের স্ত্রীর সঙ্গে যৌন উসকানিমূলক ইঙ্গিতও করেন বলে অভিযোগ। পুলিশ এই ঘটনায় তদন্তের পর মামলা দায়ের করেছে।

এর আগে অন্তত ৬জন মহিলা পুলিশকর্মী গতবছরে সলবিন্দর সিংয়ের নামে যৌন হয়রানির অভিযোগ করেন পুলিশের ডিজিপির কাছে। প্রত্যেকেরই বক্তব্য ছিল, সলবিন্দর তাদের যৌন হয়রানি করেছেন।

পুলিশের তরফে তদন্ত কমিটি গড়া হলে সেই কমিটি সলবিন্দরকে দোষী সাব্যস্ত করে। এরপর আদালতে মামলা হলে মুখ্য জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোহিত বনশল অভিযুক্ত সলবিন্দরের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন।

English summary
Controversial Punjab Cop Salwinder Singh Surrenders
Please Wait while comments are loading...