Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারতীয় সেনা প্রধানকে 'রাস্তার গুন্ডা' বলে আখ্যা কংগ্রেস নেতার

Subscribe to Oneindia News

কাশ্মীরকে ভারত 'অধিকৃত' বলে আগেই নিজেদের বুকলেটে প্রকাশ করে কংগ্রেস। যদিও সেই বিতর্কের জেরে, বুকলেটে ছাপার ভুল হয়েছে বলে তারা ক্ষমা চেয়ে নেয়।এরপর ভারতীয় সেনা প্রধান বিপিন রাওয়াতকে রাস্তার গুন্ডা বলে অপমান করলেন দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে তথা কংগ্রেস নেতা সন্দীপ দীক্ষিত।

সন্দীপ বলেন, " আমাদের সেনা পাকিস্তানি সেনার মতো নয়, যারা রাস্তার গুন্ডাদের মতো কথাবার্তা বলে। তবে আমাদের সেনা প্রধান এমন এমন বিবৃতি দেন যার জন্য তাঁকে রাস্তার গুন্ডাই মনে হয়।" আর সন্দীপের এই বক্তব্যর পর, সমালোচনার ঝড় উঠতে থাকে।

যদিও তড়িঘড়ি কংগ্রেস এই মন্তব্য ঘিরে গা ঝাড়তে থাকে। তবে , পরে সন্দীপ দীক্ষিত নিজেও ক্ষমা চেয়ে নেন। পরে সন্দীপ বলেন, 'একজন আদর্শ সেনা প্রধানের যা হওয়া উচিত , তার সঙ্গে মিল নেই আমাদের সেনা প্রধানের। আমার মতে, ভারতীয় সেনা প্রধানের রাজনৈতিক মন্তব্য করা উচিত নয়।'

এদিকে , এই ঘটনাকে ঘিরে ক্ষুব্ধ বিজেপি , সন্দীপের সমালোচনা করতে এক চুল জমিও ছা়ডেনি। পরে কংগ্রেসের তরফে দলীয় সাফাইয়ে বলা হয়, কংগ্রেস পার্টি সেনাকে সম্মান করে। তাই এধরনের মন্তব্য অনঅভিপ্রেত'।

English summary
Congress leader Sandeep Dikshit today triggered a row after he likened Army Chief General Bipin Rawat to a "goon on the street" over the latter's public remarks, prompting the BJP to demand his expulsion and an apology from Sonia Gandhi.
Please Wait while comments are loading...