Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজেপি নেতাদের উপস্থিতিতেই ভারতীয় পতাকার অসম্মান করেছেন কোল্ড প্লে গায়ক ক্রিস মার্টিন : এনসিপি

Subscribe to Oneindia News

মুম্বই, ১৯ নভেম্বর : মুম্বইয়ের কোল্ড প্লে কনসার্টে ভারতীয় পতাকার অসম্মান করা হয়েছে, এই অভিযোগ তুলে ভারতীয় জনতা পার্টি এবং শিবসেনা জোটকে তীব্র আক্রমণ শানালেন এনসিপি নেতা নবাব মালিক।

মুম্বইয়ে কোল্ড প্লে কনসার্টে ব্যান্ডের গায়ক ক্রিস মার্টিন বিজেপি ও শিবসেনা নেতাদের সামনেই ভারতীয় পতাকার অসম্মান করেছেন এবং তা নিয়ে কেউ কোনও মন্তব্য বা প্রতিবাদ করেনি বলে দাবি মালিকের।

বিজেপি নেতাদের উপস্থিতিতেই ভারতীয় পতাকার অসম্মান করেছেন কোল্ড প্লে গায়ক ক্রিস মার্টিন : অভিযোগ এনসিপির

নিজের অভিযোগের সপক্ষে একটি ভিডিও তিনি সোস্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। যেখানে ক্রিস মার্টিন পারফরম্যান্সের সময় তাঁর প্যান্টের পিছনের দিকে কোমড়ের কাছে তেরঙাকে গুঁজে রেখেছেন।

এই ঘটনার তীব্র নিন্দা করে মালিক বলেন, এর জবাব দিতে হবে বিজেপি ও শিবসেনাকে। মালিকের দাবি, ভারতীয় পতাকাকে অপমান করার জন্য ক্রিস মার্টিনকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। যে রাজনৈতিক নেতারা বসে বসে এই তামাশা দেখেছেন তাদেরকেও ভারতবাসীর কাছে ক্ষমা চাইতে হবে। খুব শিগগিরই এই ঘটনার জন্য এফআইআর দায়ের হতে চলেছে বলেও হুমকি দেন তিনি।

কোল্ড প্লে কনসার্ট

মুম্বই বান্দ্রা কুরলা কমপ্লেক্সে দ্য গ্লোবাল সিটিজেন'স ইভেন্টের ব্যবস্থা করা হয়েছে। প্রথম থেকেই খবরের শিরোনামে রয়েছে জনপ্রিয় ব্রিটিশ ব্যান্ড কোল্ডপ্লে। এই অনুষ্ঠানে যোগ দিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে তরুণ তরুণীরা যোগ দিয়েছেন। এই অনুষ্ঠান থেকে সংগৃহীত পুরো টাকাটাই দান করা হবে। যেহেতু অনুষ্ঠান থেকে লাভের টাকা সমাজের দুঃস্থ, পিছিয়ে পরা শ্রেণীর মধ্যে দান করে দেওয়া হবে তাই সরকারও এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার সিদ্ধান্ত নেয়। এই ব্যান্ডের উপর থেকে বিনোদম করও মুকুবের সিদ্ধান্ত নেয় সরকার।

English summary
‘Coldplay singer Chris Martin insulted Indian flag in presence of BJP, Shiv Sena leaders’, says NCP’s Nawab Malik
Please Wait while comments are loading...