Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাকিস্তানের চরবৃত্তির অভিযোগে সমাজবাদী পার্টি নেতার সঙ্গীকে গ্রেফতার করল পুলিশ

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৯ অক্টোবর : পাকিস্তান হাইকমিশনে 'চর' চক্রের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করল পুলিশ। পাকিস্তানের হয়ে চরবৃত্তি করায় এবার সমাজবাদী পার্টির মেতা মুনাওয়ার সলিমের সহযোগীকে শুক্রবার রাতে আটক করে পুলিশ। পরে তাকে গ্রেফতার করা হয়। [ পাক হাই কমিশনের 'চর' কর্মী কি জঙ্গি মডিউলও চালাচ্ছিল?]

দিল্লি ক্রাইমব্রাঞ্চের তরফে জানানো হয়েছে, সমাজবাদী পার্টির রাজ্য সভা সাংসদ সলিমের সহযোগী ফারহাৎকে শুক্রবার রাতে আটক করে পুলিশ। এরপর জিজ্ঞাসাবাদের পর শনিবার সকালে তাকে গ্রেফতার করা হয়।

পাকিস্তানের চরবৃত্তির অভিযোগে সমাজবাদী পার্টি নেতার সঙ্গীকে গ্রেফতার করল পুলিশ

বুধবার পাকিস্তানের হয়ে চরবৃত্তির অভিযোগে পাক হাই কমিশনের কর্মী মেহমুদ আখতার নামে এক ব্যাক্তিকেগ্রেফতার করা হয়। এছাড়াও মৌলানা রামজান এবং সুভাষ জাঙ্গির নামে আরও দুজনকে গ্রেফতার করা হয়। প্রতিরক্ষা সম্পর্কিত গোপন তথ্য পাচার করার সময় তিনজনকে হাতে নাতে ধরে পুলিশ। এই তিনজনই আইএসআই-এর জন্য কাজ করত বলে জানা গিয়েছে।

আখতারকে গ্রেফতার করা হলেও কূটনৈতিক রক্ষাকবচ থাকার কারণে তাকে ছেড়ে দিতে হয়েছে। তবে ৪৮ ঘন্টার মধ্যে আখতারকে দেশ ছেড়ে চলে যেতে বলা হয়েছে।

সূত্রের খবর পররাষ্ট্র বিষয়ক মন্ত্রকের গোপন তথ্য আখতারকে পাচার করত ফারহাৎ। আখতারকে জেরা করেই ফারহাতের বিষয়ে জানতে পারে পুলিশ।

English summary
Close aide of SP leader arrested in espionage case
Please Wait while comments are loading...