Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১০ এর মধ্যে ৯.১ স্কোর করায় ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা ছাত্রীর

  • Posted By:
Subscribe to Oneindia News

বিজয়ওয়াড়া, ১২ এপ্রিল : বার্ষিক পরীক্ষায় দশে দশ না পাওয়ার অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করল দশম শ্রেণির এক ছাত্রী। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের নেল্লোর জেলার কাবালি শহরে।

পুলিশ জানিয়েছে, দশম শ্রেণির ওই ছাত্রী চলন্ত ট্রেনের সামনে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। তার নাম ধামুল্লুরি বিনয় (১৪)। সে বিত্রাগুন্টা গ্রামের বাসিন্দা। রেল ট্র্যাকে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

১০ এর মধ্যে ৯.১ স্কোর করায় আত্মহত্যা ছাত্রীর

পরিবার সূত্রে জানা গিয়েছে, ধামুল্লুরি বরাবরই দারুণ মেধাবী। সবসময়েই সে প্রতিটি বিষয়ে ফুল মার্কস এনেছে। আর এবার তা না হওয়াতেই সে মুষড়ে পড়ে। এদিকে পরিবারের একাংশ জানিয়েছে, স্কুলের তরফেও ধামুল্লুরিকে পরীক্ষায় পুরো নম্বর পাওয়ার জন্য চাপ দেওয়া হতো। সেজন্যও এমন মর্মান্তিক ঘটনা ঘটতে পারে।

সোমবার স্থানীয় গীতাঞ্জলি ইংরেজি মাধ্যমের ছাত্রী ধামুল্লুরির রেজাল্ট বেরোয়। দেখা যায় ১০ এর মধ্যে ৯.১ স্কোর করেছে সে। সেই দেখে সারাদিন সে মনখারাপ করে বসেছিল। তারপর মঙ্গলবার সকালে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে পুলিশ ও আরপিএফ দেহ নিয়ে ময়নাতদন্ত করেছে। অস্বাভাবিক মৃত্যু হিসাবে ধামুল্লুরির মৃত্যুকে চিহ্নিত করা হয়েছে আরপিএফের তরফে।

English summary
Class IX student jumps in front of train after scoring 9.1/10 in Andhra Pradesh
Please Wait while comments are loading...