Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দশম শ্রেণীর ছাত্রদের দিয়ে পা টিপিয়ে সাসপেন্ড শিক্ষক!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

জাশপুর, ছত্তিশগড়, ৩০ আগস্ট : দশম শ্রেণীর ছাত্রকে দিয়ে পা টিপিয়ে বিপাকে পড়লেন ছত্তিশগড়ের সরকারি স্কুলের এক ইংরাজি শিক্ষক। শিক্ষকের পা টিপে দেওয়ার ভিডিও ভাইরাল হয়ে যায় সোস্যাল মিডিয়ায়। আর তাতেই বিপত্তি।

অভিযুক্ত শিক্ষকের নাম অনুপ মিঞ্জ। জাশপুরের টুমলা হাই স্কুলের ইংরাজির শিক্ষক তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, অনুপবাবু মাটিতে উপুড় হয়ে শুয়ে রয়েছেন মাটিতে। আর তিন ছাত্র মিলে তাঁর ঘাড় পিঠ আর পা টিপে দিচ্ছে।

দশম শ্রেণীর ছাত্রদের দিয়ে পা টিপিয়ে সাসপেন্ড শিক্ষক!

খাতা দেখার নাম করে স্টাফরুমে দশম শ্রেণীর তিন ছাত্রকে অনুপবাবু ডেকে পাঠান। খাতা দেখতে দেখতে কিছুক্ষণের মধ্যেই ছাত্রদের বলেন তাঁর গা হাত পা টিপে দেওয়ার জন্য। স্টাফরুমে অন্যান্য শিক্ষকরাও উপস্থিত ছিলেন সে সময়ে। সেই গোটা ভিডিওটি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এর পরই অভিযুক্ত শিক্ষককে সাসপেন্ড করে স্কুল কর্তৃপক্ষ।

সম্ভবত ভিডিওটি এক মাস আগেকার। তবে সম্প্রতিই ভিডিওটি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সাসপেন্ড হওয়া অনুপবাবুর কথায়, সেদিন আমার শরীর খুব খারাপ ছিল। জ্বর ছিল, গা-হাত পায়ে প্রচণ্ড ব্যথা ছিল। আমি কাউকে জোর করিনি, কিন্তু ওরা নিজে থেকেই আমার যাতে একটু ভাল লাগে তার জন্য গা হাত পা টিপে দিয়েছিল।

English summary
Chhattisgarh Teacher Gets Massage From Class 10 Students, Learns His Lesson Quick
Please Wait while comments are loading...