Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ছবিতে দেখে নিন ভরদার কবলে পড়ে কী অবস্থা চেন্নাইয়ে

Subscribe to Oneindia News

চেন্নাই, ১২ ডিসেম্বর : সোমবার বিকেলে চেন্নাইয়ে আছড়ে পড়ল ভদরা। ঝোড়ো হাওয়ায় প্রায় লণ্ডভন্ড তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশের বিস্তীর্ণ অংশে। ১২০ থেকে ১৩০ কিলোমিটার প্রতিঘন্টা হিসাবে আছড়ে পড়ল সাইক্লোন ভদরা।

বৃষ্টির প্রকোর সন্ধ্যের পর থেকে কিছুটা কমলেও ঝোড়ো হাওয়া বজায় রয়েছে। এখনও পর্যন্ত ১৬,০০০ বাসিন্দাকে নিচু এলাকা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। মৃতের সংখ্যা এখনও পর্যন্ত ৪। চেন্নাই, কাঞ্চীপুরম এবং থিরুভল্লুরের স্কুল ও কলেজ আগামীকালও ছুটি ঘোষণা করা হয়েছে।

দুর্বল হবে ভরদা

দুর্বল হবে ভরদা

আবহাওয়া অফিস থেকে জানিয়ে দেওয়া হয়েছে আগামী তিন-চার ঘন্টায় দুর্বল হবে ভরদার প্রভাব। তবে আরও ৪৮ ঘন্টা হতে পারে বৃষ্টি।

ভরদায় উপরে গেল শতাধিক গাছ

ভরদায় উপরে গেল শতাধিক গাছ

সাইক্লোন ভরদার জেরে চেন্নাইয়ে শতাধিক গাছ ও বৈদ্যুতিন পোল মাটি থেকে উপড়ে গিয়েছে। এর জেরে স্বাভাবিকভাবেই বিদ্যুৎ সংযোগ বেশ কিছু জায়গায় বিঘ্নিত হয়েছে।

ছুটি

ছুটি

চেন্নাই, কাঞ্চীপুরম এবং থিরুভল্লুরের স্কুল ও কলেজ আগামীকালও ছুটি ঘোষণা করা হয়েছে। বাসিন্দাদের মধ্যরাত পর্যন্ত বাড়ির মধ্যেই থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

কর্ণাটক

কর্ণাটক

ভরদার প্রভাবে তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশের পাশাপাশি কর্ণাটকেও মেঘলা আবহাওয়া এবং বিকেলের দিকে হাল্কা বৃষ্টিও পরিলক্ষিত হয়।

তামিলনাড়ু

তামিলনাড়ু

এনডিআরএফ এবং ভারতীয় সেনা উদ্ধারকাজে নেমেছে।

English summary
Chennai after hit by Cyclone Bhardah in pic
Please Wait while comments are loading...